ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

পেকুয়ায় পরকিয়া প্রেমে বাঁধাদেয়ায় সংঘর্ষে গুলিবিদ্ধ -২

এম.জুবাইদ.পেকুয়া:pekua,,

পেকুয়ায় পরকিয়া প্রেমে বাধা দেওয়ায় গুলিবষর্ণের ঘটনা ঘটে। এতে প্রতিপক্ষের গুলিতে ২ জন গুলিবিদ্ধ হয়। এসময় প্রতিপক্ষরা ৩ রাউন্ড গুলি বর্ষণ করে। গত ১৮ এপ্রিল রাতে উপজেলার রাজাখালী ইউনিয়নের নতুন ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় ও আহতরা জানান, ওই এলাকার আবুল কাশেমের পুত্র মালেশিয়া প্রবাসী ফজল করিমের স্ত্রী এক সন্তানের জননী তছলিমা আক্তার একই এলাকার আন্নর আলীর পুত্র মোজাম্মেল হকের সাথে দীর্ঘ দিন ধরে পরকিয়া প্রেমের সম্পর্কে লিপ্ত হয়ে যায়। ঘটনার দিন মোজাম্মেলের স্ত্রীর সাথে প্রবাসী ফজল করিমের স্ত্রীর মধ্যে পরকিয়া প্রেমের বিষয় নিয়ে বাকবিতন্ড হয়। এরই জের ধরে প্রবাসী ফজল করিমের ভাই আজু তার ভাইয়ের স্ত্রীকে বকাশকা করলে বিষয়টি প্রবাসীর স্ত্রী তছলিমার পক্ষে তার প্রেমিক মোজাম্মেল হক তার ঘরের দুতলা থেকে প্রবাসী ফজল করিমের বড় ভাই আজুকে লক্ষ্য করে গুলি ছুটি এ সময় মোজাম্মেলের ছুড়া গুলিতে তার কাজের ছেলে শফিউল আলম(১৫), এবং আজুর ছোট ভাই নুরুল হক (২৫) গুলিবিদ্ধ হয়ে। সে একে একে আজুর বাড়ি লক্ষ্য করে ৩ রাউন্ড গুলি ছুটে। পরে এলাকার লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে যায়। স্থানীয়রা এগিয়ে এসে গুলিবিদ্ধদেরকে উদ্ধার করে পেকুয়া সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার খবর পাওয়ার পর পরই পেকুয়া থানার ওসি (তদন্ত) মনঞ্জুর কাদের ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি জহিরুল ইসলাম খান ঘটনার সত্যতা জানিয়ে বলেন এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

…………………………………………

পেকুয়ায় দুবৃর্ত্তের হামলায় গ্রাম পুলিশ আহত

স্টাফ রিপোর্টার.পেকুয়া:

পেকুয়ায় দুবৃর্ত্তের হামলায় এক গ্রাম পুলিশ গুরুত্বর আহত হয়েছে। গত ১৯ এপ্রিল বিকাল ৪ টায় পেকুয়া কবির আহমদ চৌধুরী বাজারস্থ পানবাজার রোড়ে এ ঘটনা ঘটে। জানা যায় মগনামা ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড’র গ্রাম পুলিশ সদস্য মো: আলমগীর পেকুয়া থানায় সাপ্তাহিক হাজিরা দিয়ে কবির আহমদ চৌধুরীর বাজার থেকে বাজার করে মগনামায় ফেরার পথে তাকে হামলা করে আহত করে। স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া সদর হাসপাতালে ভর্তি করে। সে মগনামা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের আক্তার হোসেনের পুত্র।

মগনামা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড’র সদস্য নুরুল আজিম জানান গ্রাম পুলিশ সদস্য আলমগীর পেকুয়া থানায় সাপ্তাহিক হাজিরা শেষে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি জহিরুল ইসলাম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পাঠকের মতামত: