ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান নিশ্চিত করার তাগিদ প্রেসিডেন্টের

অনলাইন ডেস্ক :::54402_c

প্রেসিডেন্ট আবদুল হামিদ সকল রাজনৈতিক দল ও অন্যান্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে দায়িত্ব পালনে নব গঠিত নির্বাচন কমিশনের সদস্যদের প্রতি আহবান জানিয়েছেন। সোমবার বিকালে প্রধান নির্বাচন কমিশনারসহ অন্য কমিশনাররা প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গভবনে গেলে তিনি এ আহবান জানান। প্রেসিডেন্ট বলেন, নির্বাচন গণতান্ত্রিক প্রক্রিয়ার একটি সহায়ক উপাদান। দেশে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে রাজনৈতিক দলসমূহ ও সাধারণ জনগণের সহযোগিতা অবশ্যই প্রয়োজন।
প্রেসিডেন্টের প্রেস সচিব জয়নাল আবেদীন বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফ করেন। তিনি বলেন, প্রেসিডেন্ট বৈঠকে নবগঠিত নির্বাচন কমিশনকে স্বাগত জানিয়ে সিইসির নেতৃত্বে নতুন কমিশন আস্থার সঙ্গে তাদের দায়িত্ব পালনে সক্ষম হবে বলে আশা প্রকাশ করেন।
সিইসি কে এম নুরুল হুদার সঙ্গে ছিলেন কমিশনার মাহাবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, কবিতা খানম ও ব্রিগেডিয়ার (অব.) শাহাদৎ হোসেন চৌধুরী এবং ইসি সচিবালয়ের সচিব মোহাম্মদ আব্দুল্লাহ । প্রধান নির্বাচন কমিশনার বলেন, নির্বাচন কমিশন আন্তরিকতা, সততা ও স্বচ্ছতার সাথে তাদের ওপর অপির্ত দায়িত্ব পালনে সর্বাত্মক প্রচেষ্টা চালাবে। সিইসি এ ক্ষেত্রে প্রেসিডেন্টের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

পাঠকের মতামত: