ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

খুরুস্কুলে সহপাঠীর লাঠির আঘাতে প্রাণ গেলো স্কুলছাত্রের

accident,কক্সবাজার প্রতিনিধি :::

কক্সবাজার সদরের খুরুস্কুলে সহপাঠীর লাঠির আঘাতে নিহত হয়েছে সাইফুল ইসলাম (১৫) নামে এক স্কুলছাত্র। গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সোমবার বেলা ৩টার দিকে পটিয়ায় তার মৃত্যু হয়। সে খুরুস্কুল রুহুল্যারডেইল এলাকার নুরুল ইসলামের পুত্র ও খুরুস্কুল উচ্চ বিদ্যালয়ের অস্টম শ্রেণির ছাত্র। এঘটনায় ঘাতকের মাকে আটক করেছে পুলিশ।
খুরুস্কুল ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দীন জানান, তিন মাস আগে নিহত সাইফুল ইসলাম ও তার সহপাঠী আরিফ হোসেনের বাগবিতন্ডা হয়। এই ঘটনার জের ধরে রোববার বেলা ২টার দিকে স্কুল থেকে ফেরার পথে ইউনিয়নের ফকির পাড়ায় সাইফুল ইসলামকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে আরিফ হোসেন। এতে গুরুতর আহত হয় সাইফুল ইসলাম। ওইদিন তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সোমবার তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসকরা। নেয়ার পথে তার মৃত্যু হয়। ঘাতক আরিফ হোসেন ইউনিয়নের ফকিরপাড়ার আনোয়ার হোসেন মাঝির পুত্র।
সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর থানার ওসি (পরিদর্শক) মাইন উদ্দীন জানান, এ ঘটনায় ঘাতক আরিফ হোসেন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে জিজ্ঞাসাবাদের জন্য তার মা শানু বেগম আটক করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পাঠকের মতামত: