ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চকরিয়ার বানিয়ারছড়া সড়ক দূর্ঘটনায় যুবক নিহত, ঘাতক গাড়ি আটক

chakaria pc 19-02-17নিজস্ব প্রতিনিধি, চকরিয়া ::
কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের চকরিয়ায় বানিয়ারছড়া এলাকায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এক পথচারী যুবক নিহত হয়েছে। আজ বিকাল আড়াইটার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত যুবক চকরিয়া উপজেলার বরইতলী ২ নং ওয়ার্ডের পশ্চিম খয়রাতি পাড়া এলাকার দেলোয়ার হোসেনের পুত্র মিরাজুল ইসলাম (১৮)। নিহত মিরজ পার্শ্ববর্তী ফাইতং ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের রম্যঘোনা এলাকার বর্তমান বাসিন্দা।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মিরাজুল ইসলাম বিকাল আড়াইটার কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কের চকরিয়ায় বানিয়ারছড়া ষ্টেশনের রাস্তার পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে সড়ক পার হওয়ার সময় কক্সবাজার থেকে- চট্টগ্রামগামী একটি এস আলম যার (নং চট্টমেট্টো-ব-১১-০৮৭৩) এর সাথে ধাক্কা লাগে। গাড়ির ধাক্কায় মিরাজের মাথা ঘটনাস্থলে চুন্নবিচুন্ন হয়ে তার মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন ও চিরিঙ্গা (বানিয়ারছড়া) হাইওয়ে পুলিশ ইনানী রিসোর্ট এলাকা থেকে ঘাতক গাড়িটি আটক করে।
চিরিঙ্গা (বানিয়ারছড়া) হাইওয়ে পুলিশের এস আই নুরুল ইসলাম, ঘটনার সত্যতা স্বীকার করে জানায়, লাশ সুরতহাল রিপোর্ট শেষে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়। গাড়িটি আটক করতে সক্ষম হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

পাঠকের মতামত: