ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পেকুয়ায় একরাতে মসজিদ, মাদ্রাসা, দোকান ও মেডিকেল সেন্টারে চুরি

ইমরান হোসাইন, পেকুয়া ::

পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের বাইম্যাখালীতে দোকান, মসজিদ মাদ্রাসা ও পেকুয়া বাজারস্থ মেডিকেল সেন্টারে দূর্ধর্ষ সিরিজ চুরি সংঘঠিত হchuriয়েছে। এ ঘটনায় চোরের দল নগদ টাকাসহ মালামাল নিয়ে যায়।  মঙ্গলবার ১৪ ফেব্রুয়ারী দিনগত রাতে এ চুরির ঘটনা সংঘঠিত হয় বলে ক্ষতিগ্রস্তরা জানান।

এদিকে মেডিকেল সেন্টারে চুরির করার সময় তাদের সিসিটিভি ধারণকৃত রেকর্ডয়ে একজন চোর কিভাবে চুরি করছে তা পুরোটায় রেকর্ড হয়। এ রেকর্ডটি মেডিকেল সেন্টারের পক্ষ থেকে পেকুয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে দেখানো হয়েছে বলে পরিচালনা কমিটির পক্ষ থেকে এ প্রতিবেদককে জানিয়েছেন।

ক্ষতিগ্রস্ত দোকান মালিক ও মেডিকেল সেন্টার কর্তৃপক্ষের সাথে কথা বলে জানা গেছে, সদর ইউনিয়নের পূর্ব বাইম্যাখালী এলাকার ইয়াসিন ষ্টোর, বৃহত্তম বাইম্যাখালী সমিতির কার্যালয়, পূর্ব বাইম্যাখালী জামে মসজিদ, শাহ জমরিয়া তালিমুল কোরআন মাদ্রাসা ও পেকুয়া বাজারের জনতা ব্যাংক গলি সংলগ্ন পেকুয়া মেডিকেল সেন্টারে একই রাতে চুরি সংঘঠিত হয়। এসময় চোরের দল নগদ টাকা, মোবাইল, মালামালসহ লক্ষাধীক টাকা নিয়ে যায়। এমনকি মসজিদের দান বাক্স ভেঙ্গে টাকা ও মাদ্রাসার ভিতর ঢুকে বাল্ব খুলে নিয়ে যায় চোরের দল।

সিসিটিভি ক্যামরায় ধারণকৃত ভিড়িওতে স্পষ্ট দেখা যাওয়া চোরকে সনাক্তের চেষ্টা চলছে বলে জানা গেছে পেকুয়া থানা প্রশাসন।

এব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মুহাম্মদ মুস্তাফিজ ভুইয়া জানান, স্থানীয় মাধ্যমে চুরির বিষয়টি আমি অবগত হয়েছি এবং কিছু রেকর্ডও হাতে পেয়েছি। দ্রুত এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: