ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

পেকুয়া অনৈতিক কাজে বাঁধা দিতে গিয়ে এক দর্জি গুলিবিদ্ধ

ইমরান হোসাইন, পেকুয়া ::89

পেকুয়ায় অনৈতিক কাজে বাঁধা দিতে গিয়ে মোঃ আক্কাস (৩২) নামের এক দর্জি গুলিবিদ্ধ হয়েছে। সে বারবাকিয়া ইউনিয়নের জালিয়াকাটা এলাকার মাহামুদুর রহমানের পুত্র ও পেকুয়া বাজারের দর্জি দোকানের কর্মচারী।

শনিবার দিনগত রাত সাঁড়ে ১১টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পেকুয়া বাজার সংলগ্ন ফাঁসিয়াখালী ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় এলাকাবাসীরা তাঁকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তাঁর শারিরিক অবস্থা অবনতি হওয়ায় তাঁকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

গুলিবিদ্ধ ওই ব্যক্তির চাচা গিয়াস উদ্দিন বলেন, স্থানীয় কয়েকজন যুবক একটি অজ্ঞাত পরিচয়ের এক মেয়েকে শ্লীনতাহানী চেষ্টা করলে বাড়ি ফেরার পথে আক্কাস তা দেখতে পায়। তা প্রতিহত করার চেষ্টা করলে তাঁরা গুলি ছুড়ে তাঁকে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে ওইস্থান থেকে উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, নারী গঠিত ব্যাপার নিয়ে আক্কাস নামের এক যুবক গুলিবিদ্ধ হওয়ার সংবাদ পেয়েছি। এ ঘটনার তদন্ত চলছে। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: