ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

পেকুয়ায় যুবককে পিঠিয়ে গুরুত্বর আহত করলেন দুই ইউপি সদস্য

ইমরান হোসাইন, পেকুয়া :::

পেকুয়ায় মোঃ আরফান(২৭) নামের এক যুবককে পিঠিয়ে আহত করেছেন মগনামা ইউনিয়ন পরিষদের দু’জন সদস্য। এছাahot.ড়াও আহত যুবককে প্রায় ২৪ঘন্টারও বেশী সময় ধরে বিনা চিকিৎসায় আটকে রাখার গুরুত্বর অভিযোগ পাওয়া গেছে ওই ইউপি সদস্যদের বিরুদ্ধে। আহত যুবক একই ইউনিয়নের সেকান্দর পাড়া এলাকার ফজল করিমের পুত্র।

শুক্রবার রাত ৯টার দিকে আহত আরফানের নিজ বাড়িতেই মগনামা ইউনিয়ন পরিষদের সদস্য নুর মোহাম্মদ(বদ) ও আজিজুল হক তুচ্ছ বিষয় নিয়ে তাঁকে বেদড়ক পিঠিয়ে গুরুত্বর আহত করেন।

নাম প্রকাশ না করা শর্তে তাঁর প্রতিবেশীরা জানান, আরফানের স্ত্রীর সাথে তাঁর অপর ভাই আজিজের স্ত্রীর কথা কাটাকাটির জের ধরে ওই দুই ইউপি সদস্য তাঁকে মারধর করে। পরে তাঁকে নিজ বাড়িতে অবরুদ্ধ করে রাখেন ইউপি সদস্যরা। এতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায় প্রতিবেশীরা। ওই চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

এদিকে শনিবার রাতেই আহত মোঃ আরফান বাদী হয়ে ওই দুই ইউপি সদস্যসহ তাঁর ভাই আজিজকে অভিযুক্ত করে পেকুয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।
এব্যাপারে মগনামা ইউনিয়ন পরিষদের সদস্য নুর মোহাম্মদ(বদ) ও আজিজুল হক ঘটনার কথা অস্বীকার করে বলেন, আমরা পারিবারিক বিরোধ নিষ্পত্তি করতে তাদের বাড়িতে গিয়েছিলাম মাত্র। সেখানে কোন মারধরের ঘটনা ঘটেনি।

অভিযোগের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ জিয়া মোঃ মোস্তাফিজ ভূইয়া বলেন, বিষয়টি তদন্ত করে আইনগতভাবে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: