ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় গভীর রাতে আগুনে পুড়ে গেছে সিএনজি গাড়ী

এম আলী হোসেন, চকরিয়া ঃ444
চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড কাহারিয়াঘোনা সিকদার পাড়া এলাকায় দু’পরিবারের বিরোধীয় বসত ভিটার জমিতে সিএনজি গাড়ী রাখায় গভীর রাতে আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনাটি ঘটেছে ২৭ জানুয়ারী আগের রাতে। সিএনজি গাড়ীর মালিক ও ড্রাইভার রমজান আলীর পুত্র শফি আলম দাবী করেছে, গাড়ীটি পুড়ে যাওয়ায় ২ লক্ষাধিক টাকার ক্ষয় ক্ষতি হয়েছে।
সিএনজি রাখা বসত ভিটার মালিক মৃত দেলোয়ার হোছনের পুত্র মন্নান (৭০) সাংবাদিকদেরকে জনান তার দাদী চেমন খাতু ১৯৭৫ ইং সনের দানপত্র মূলে ২০ শতক জমিতে একটি বসত গৃহ নির্মান করে জীবন যাপন করে আসছে। এতে প্রতিপক্ষ মনিরুল ইসলামের পুত্র ইমু তাদের জমি দাবী করে।
এতে চকরিয়া থানা ও জনপ্রতিনিধি সহ স্থানীয় বিভিন্ন সচেতন ব্যক্তিদের সাথে নিয়ে একাধিকবার আপোষ মিমাংসার চেষ্টার বৈঠক হয়। উক্ত বৈঠকে মন্নানকে বাড়ি নির্মানের জন্য নির্দেশ দিলে সে নির্মাণ কাজ অব্যাহত রাখে। নির্মাণাধীন ওই ব্যক্তিটি পাহারাদার হিসাবে সিএনজি ড্রাইভার শফি আলমকে নিয়োজিত রাখেন। প্রতিদিনের ন্যায় শফি আলম তার সিএনজি গাড়ীটি বাড়ির সামনে রেখে ঘুমিয়ে পড়লে বাড়ির দরজার বাহিরে তালাবদ্ধ করে প্রতিপক্ষের লোকজন মনিরুল ইসলামের পুত্র ইমু, এনামের পুত্র তামিম, মনিরুল ইসলামের স্ত্রী রহিমা, মৃত তফসির আহমদের স্ত্রী তছলিমা সহ দলবদ্ধভাবে মনিরের বাড়িতে প্রবেশ করে সিএনজি গাড়ীটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ করেছে মনির আহমেদ। এ ব্যাপারে সিএনজি গাড়ীর ক্ষতিপূরণ সহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ক্ষতিগ্রস্থরা।

পাঠকের মতামত: