ঢাকা,শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

বাংলার মানুষ এখনো জাতীয় পার্টির শাসনে বিশ্বাসী -চকরিয়ায় ইলিয়াছ এমপি

mp eliasচকরিয়া অফিস:

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসন ২ ও ৩নম্বর ওয়ার্ড থেকে বিপুল ভোটে নির্বাচিত সদস্য কক্সবাজার জেলা জাতীয় পাটির যুগ্ম সম্পাদক আসমাউল হুসনা ও জাতীয় মহিলা পাটির নেত্রী রেহেনা খানম রাহু’রকে গতকাল রোববার বিকালে চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরী উপজেলা এবং চকরিয়া পৌরসভা জাতীয় পাটি এবং সহযোগি সংগঠন ও সর্বস্থরের জনসাধারণের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

চকরিয়া উপজেলা পরিষদস্থ মগবাজার কমিউনিটি সেন্টার মাঠে অনুষ্টিত সংবর্ধনা অনুষ্টানে সভাপতিত্ব করেন চকরিয়া পেকুয়া আসনের এমপি ও কক্সবাজার জেলা জাতীয় পাটির সভাপতি হাজি মোহাম্মদ ইলিয়াছ। বিকাল তিনটায় সংবর্ধনা অনুষ্টানটি আয়োজন করা হলেও দুপুরের মধ্যে চকরিয়া ও পেকুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে শত শত গাড়িতে করে মিছিলে মিছিলে নেতাকর্মী এবং সাধারণ জনতা সংর্বধনাস্থলে সমবেত হয়। বিকাল তিনটার আগে অনুষ্টানস্থল পরিণত হয় বিশাল জনসমুদ্রে।

কক্সবাজার শহর জাতীয় পাটির সভাপতি নাজিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার সদর ও রামু সংরক্ষিত আসনের এমপি আলহাজ খোরশেদ আরা হক। প্রধান বক্তা ছিলেন জাতীয় মহিলা পাটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অনন্যা হুসেইন মোসুমী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, সহ-সভাপতি মোশারফ হোসেন দুলাল, সফিকুর রহমান, জেলার সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা জাতীয় পাটির সভাপতি আনোয়ারুল এহেছান চৌধুরী বুলু মিয়া, উপজেলা জাতীয় পাটির সহ-সভাপতি এডভোকেট ওমর আলী। অনুষ্টানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংবর্ধিত জেলা পরিষদের সদস্য আসমাউল হুসনা এবং রেহেনা খানম রাহু।

এছাড়া অনুষ্টানে আরো বক্তব্য রাখেন জেলা জাতীয় পাটির সহ সম্পাদক সাংবাদিক দিদারুল করিম দিদার, চকরিয়া পৌরসভা জাতীয় পাটির সভাপতি জসিম উদ্দিন কমিশনার, চকরিয়া উপজেলা মহিলা পাটির সভাপতি জোসনা আক্তার, পেকুয়া উপজেলা মহিলা পাটির সভাপতি আমাতুর রহিম হীরা, মাতামুহুরী উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম। উপস্থিত ছিলেন জেলা জাতীয় পাটির সাংগঠনিক সম্পাদক ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, জেলা জাতীয় পাটির মহিলা সম্পাদিকা সাজেদা হক সাজু, জেলা ওলামা পাটির সভাপতি সফিউল আলম জিহাদী, জেলা জাতীয় পাটির নেতা মৌলভী ছিদ্দিক আহমদ, চকরিয়া উপজেলা জাতীয় পাটির নেতা মাষ্টার অংকেছিং, জাফর আহমদ বলি, পৌরসভা জাতীয় পাটির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সহ-সভাপতি আবুল কাশেম আজাদ, পেকুয়া উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক জাহাংগীর আলম বিডিআর, সহ সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলাম, মাতামুহুরী উপজেলা জাতীয় পাটির সভাপতি মোহাম্মদ টিপু, উপজেলা যুব সংহতির সভাপতি রফিকুল ইসলাম মানিক। এ ছাড়া অনুষ্টানে সকল ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, কক্সবাজার জেলা, চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরী উপজেলা এবং চকরিয়া পৌরসভা জাতীয় পাটি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্টানে প্রধান অতিথি আলহাজ খোরশেদ আরা হক বলেন, উন্নয়নের মাধ্যমে একটি স্বনির্ভর বাংলাদেশ বিনির্মানে প্রয়োজন জাতীয় পাটির সরকার। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ ক্ষমতায় থাকাকালে দেশে যে ধরনের উন্নয়ন হয়েছে তার পরে ক্ষমতায় থাকা কোন সরকার সেই ধরণের উন্নয়ন করতে পারেনি। এখনো সারাদেশে জাতীয় পাটির আমলের অবকাঠামোগত ও আত্মসামাজিক উন্নয়ন দৃশ্যমান রয়েছে। তিনি বলেন, জেলা পরিষদের নির্বাচনে চকরিয়া-পেকুয়ার মানুষ দুইজন যোগ্য নারীকে নির্বাচিত করেছে। তাদেরকে নির্বাচিত করার মাধ্যমে প্রমাণিত হয়েছে বাংলার মানুষ এখনো জাতীয় পাটির শাসনে বিশ^াসী। তাই আগামীতে এককভাবে জাতীয় পাটি জাতীয় নির্বাচনে অংশ নেবে। এই জন্য দলের সকলস্থরের নেতাকর্মীকে সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে কাজ করে যেতে হবে।

সভাপতির বক্তব্যে চকরিয়া পেকুয়া আসনের এমপি হাজি মোহাম্মদ ইলিয়াছ বলেন, উন্নয়নের জন্য দরকার জাতীয় পাটির সরকার, বাংলাদেশকে এগিয়ে নিতে দরকার হুসেইন মুহাম্মদ এরশাদের সরকার। জাতীয় পাটি ৯বছর বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় ছিল। পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ যেসব উন্নয়ন করেছে এখনো দেশের মানুষ তার উন্নয়নের সুফল ভোগ করছে। উন্নয়নের জন্য জাতীয় পাটি সরকারের কোন বিকল্প নেই। তিনি বলেন, চকরিয়া পেকুয়াবাসি এখন হুসেইন মুহাম্মদ এরশাদের উন্নয়নে বিশ^াসী। বিগত সময়ে আমি নির্বাচনী এলাকার সর্বস্থরের জনগনকে তা বুঝাতে পেরেছি। তাই জনগনের অকুন্ঠ সমর্থন ও জনপ্রতিনিধিদের গণরায়ে আজ আসমাউল হুসমা ও রেহেনা খানম রাহু জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি বলেন, জাতীয় পাটির দুই যোগ্য নেত্রীকে নির্বাচিত করায় আমি চকরিয়া পেকুয়া এবং কক্সবাজার সদর উপজেলার সকল সম্মানিত ভোটারদেকে ধন্যবাদ জানাই। তাঁরা উন্নয়নের পক্ষে রায় দিয়েছেন। প্রতিদান হিসেবে আমি ঘোষনা দিতে পারি আগামীতে চকরিয়া ও পেকুয়া জনপদকে উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজাতে কাজ করবো। তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দলের মধ্যে একে অপরের প্রতি সম্মান দেখাতে হবে। শ্রদ্ধা রাখতে হবে। তা হলেই সংগঠনকে এগিয়ে নেয়া সম্ভব হবে। আগামীতে জাতীয় পাটি এককভাবে জাতীয় নির্বাচনে অংশ নেবে জানিয়ে তিনি বলেন, চকরিয়া-পেকুয়ার আসনটি নির্বাচনের মাধ্যমে বিজয়ী হয়ে পাটির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদকে উপহার দিতে হবে। তাই এখন থেকে দলের জন্য সবাইকে সকল ধরণের ভেদাভেদ ভুলে কাজ করতে হবে। অনুষ্টানের শেষ অংশে সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়। এতে সংগীত পরিবেশনে অংশ নেন ঢাকা ও চট্টগ্রামের খ্যাতনামা শিল্পীরা। #

পাঠকের মতামত: