ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

আজিজনগরে উপজাতি সন্ত্রাসীর উর্পযপুরি ছুরিকাঘাতে যুবক আহত, টাকা ছিনতাই!

chinotaiএম.জিয়াবুল হক, চকরিয়া :::

লামা উপজেলাধীন আজিজনগর ইউনিয়নে পানের বরজ নিয়ে কথা কাটাকাটির জের ধরে উপজাতি সন্ত্রাসীর উপর্যপুরি ছুরিকাঘাতে মমতাজ মিয়া (৩২) নামের এক যুবক গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত ওই যুবককে উদ্ধার করে পরিবার সদস্যরা চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। ঘটনার সময় তার কাছ থেকে লুটে নেয়া হয়েছে প্রায় লক্ষাধিক টাকা। রোববার রাত আনুমানিক ৯টার দিকে আজিজনগর চাম্বি বাজারে ঘটেছে এ হামলার ঘটনা। আহত মমতাজ মিয়া চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং ৮নং ওয়ার্ডের ভান্ডারীডেবা করমুহুরি পাড়ার আনোয়ার হোসেনের ছেলে।

চকরিয়া হাসপাতালে চিকিৎসাধীন আহত মমতাজ মিয়া জানান, রোববার রাত আনুমানিক সোয়া ৯টার দিকে আজিজনগর হেডম্যান পাড়ার একব্যক্তি সাথে পানের বরজের ব্যাপারে কথাবার্তা বলে বাড়ি ফিরছিলেন। ওইসময় আজিজনগর চাম্মি বাজার এলাকায় পৌছঁলে হেডম্যান পাড়ার প্রু থোয়াই মার্মার ছেলে মংছাই মার্মা প্রকাশ চাইনিজ ও তার সহযোগিরা সামনে এসে গতিরোধ করে। এক পর্যায়ে পানের বরজের ব্যাপারে অগ্রিম দিতে যাওয়া পকেটে থাকা লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় ধস্তাধস্তির এক পর্যায়ে আমার পিটে উপর্যপুরি ছুরিকাঘাত করে টাকা গুলো নিয়ে পালিয়ে যায়।

ঘটনার পরপর আজিজনগর পুলিশ ফাড়ির আইসি লিয়াকত আলী ঘটনাস্থলে পৌঁেছন। তারপর আহত মমতাজ মিয়াকে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। আহত মমতাজ মিয়া জানান, হাসপাতাল থেকে সুস্থ হয়ে ঘটনার ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন। #

পাঠকের মতামত: