ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

মাদক ব্যবসায়ীরা সমাজের শত্র“, এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে -কোটবাজারে ওসি

%e0%a6%af%e0%a6%af%e0%a6%afফারুক আহমদ, উখিয়া :::

উখিয়ার কোটবাজারে সর্বদলীয় ব্যানারে আয়োজিত বিশাল মাদক বিরোধী গণ সমাবেশ গতকাল শনিবার বিকালে অনুষ্টিত হয়েছে। জেলা ফাটিলাইজার এশোসিয়েশনের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী রফিক আহমদের সভাপতিত্বে অনুষ্টিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল খায়ের।

সুস্থ জীবন গড়ি মাদক মুক্ত সমাজ গড়ি এ শ্লোগানকে সামনে রেখে কোটবাজারস্থ ভালুকিয়া রোডে অনুষ্টিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ উখিয়া উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী। প্রধান অতিথি উখিয়া থানার ওসি মো: আবুল খায়ের ইয়াবা ও মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের উদ্দেশ্যে বলেন সমাজের ঘৃন্যতম ও অভিশপ্ত এ পেশা ছেড়েদিন। অন্যথায় কঠোর হস্তে দমন করা হবে। মাদক ব্যবসার বিরুদ্ধে সচেতন এলাকাবাসী এগিয়ে এসে জনমত সৃষ্টি করায় তিনি আয়োজকদের কে ধন্যবাদ জানিয়ে বলেন, গ্রামে গ্রামে চিহ্নিত ইয়াবা ও মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরী করে থানায় জমা দেওযার জন্য সকলের প্রতি আহবান জানান। বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা ইসকান্দর হোসেন চৌধুরী, উখিয়া দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের যুগ্ন সম্পাদক মাহবুবুল আলম মাহাবুব, রতœাপালং ইউপি মেম্বার ডা: মোক্তার আহমদ, মেম্বার মাহবুব আলম, মেম্বার আব্দুল গফুর উদ্দিন, হলদিয়া পালং ইউপি মেম্বার ও ইউনিয়ন যুবদলের সভাপতি মনজুর আলম, ডা: শামশুল আলম, উপজেলা সেনাবাহিনীর সদস্য (অব:) সাবের আহমদ, আওয়ামীলীগের প্রচার সম্পাদক ছৈয়দ ইলিয়াছ কাঞ্চন, স্বেচ্ছা সেবকলীগ কাসেদ নুর, যুবলীগ নেতা রহমত উল্লাহ, টমটম মালিক সমিতির সাধারণ সম্পাদক জাফর আলম, যুবদল নেতা মো: আমিন, রশিদ আহমদ সওদাগর প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়ন যুবলীগের সভাপতি রাসেল উদ্দিন সুজন, হলদিয়া পালং ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী।

বক্তারা বলেন অতি সম্প্রতি কোটবাজার, খোন্দকার পাড়া, রতœাপালং, বড়–য়া পাড়া সহ বিভিন্ন গ্রামে ভয়ানক আকারে ইয়াবা ও অবৈধ মাদক ব্যবসা আশাংকা জনক হারে বেড়ে গেছে। বলতে গেলে উঠতি যুবসমাজ মাদকের করাল গ্রাসে ভাসছে। সমাজ কে রক্ষা করার জন্য চিহ্নিত এসব মাদক ব্যবসায়ীদের কে অবিলম্বে গ্রেপ্তার করার জন্য আইন শৃংখলা বাহিনীর প্রতি দাবী জানানো হয় সমাবেশ থেকে।

পাঠকের মতামত: