ঢাকা,বুধবার, ৮ মে ২০২৪

আ’লীগ সরকার কাঁকের মত যেখানে দৃষ্টি পড়ে সবখানে লুটপাট করে খাচ্ছে -ইনানীতে সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী

zzফারুক আহমদ,

কক্সবাজার জেলা বি.এন.পির সভাপতি সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বলেছেন আওয়ামী লীগ ভোটার বিহীন নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতায় এসে এখন দেশে বাঁকশাল কায়েম করছে। সরকারের লেলিয়ে দেওয়া আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগীতায় সারা দেশে বিরোধী দলের নেতা কর্মীদেরকে অসংখ্য মিথ্যা মামলা দিয়ে জেল জুলুম চালাচ্ছে। খুন-গুম ও রাহাজানীর মাধ্যমে দেশের গণতন্ত্রের কবর রচনা করছে। তিনি আওয়ামী লীগ সরকারকে কালো কাঁক হিসাবে আখ্যায়িত করে বলেন কাক যেদিকে দৃষ্টি দেয় সেগুলো খায়। ঠিক আওয়ামী লীগ ও যেদিকে পারছে লুটপাট করে খাচ্ছে। ব্যাংকের টাকা থেকে শুরু করে সরকারী এমন কোন মন্ত্রণালয় নেই যেখানে মহা দুর্নীতি হয়নি।

গতকাল শুক্রবার বিকেলে উখিয়ার জালিয়াপালং যুবদল উত্তর সাংগঠনিক শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী এ কথাগুলো বলেন। ইউনিয়ন আহবায়ক মেম্বার আবুল হোসেনের সভাপতিত্বে ইনানী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন উখিয়া বি.এন.পির সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উখিয়া বি.এন.পির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী। বক্তব্য রাখেন উখিয়া বি.এন.পির সহ সভাপতি জহুর আহমদ চৌধুরী। বি.এন.পি নেতা চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, হাজী ছৈয়দ উল্লাহ, ইউনিয়ন বি.এন.পির সাধারণ সম্পাদক ফজলুল কাদের চৌধুরী, অর্থ সম্পাদক সাইফুল আলম সিকদার, মেম্বার আবুল কালাম, মেম্বার শামসুল আলম, মৌলানা আবুল মঞ্জুর, সহ দপ্তর সম্পাদক সেলিম সিরাজী। সম্মেলন উদ্বোধন করেন উখিয়া যুবদলের আহবায়ক এম. গফুর উদ্দীন। আরো বক্তব্য রাখেন যুব দলের সাবেক সভাপতি মেম্বার হামিদ হোসেন সাগর, সদস্য সচিব সাইফুর রহমান সিকদার ও আব্দু শুক্কুর, উখিয়া ছাত্রদলের সাধারণ সম্পাদক আরাফাত চৌধুরী প্রমুখ।

উখিয়া বি.এন.পির সভাপতি উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক উপজেলা ভাইচ চেয়ারম্যন সুলতান মাহমুদ চৌধুরী জানান জাতীয়তাবাদী যুবদল জালিয়াপালং উত্তর সাংগঠনিক শাখার ২য় অধিবেশনে গণতান্ত্রিক পদ্ধতিতে মো: আব্দুল্লাহ সভাপতি, এহসানুল করিম চৌধুরী সাধারণ সম্পাদক ও মো: আমিন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

#

পাঠকের মতামত: