Home » উখিয়া » উখিয়ায় দৃষ্টিপ্রতিবন্ধি শিশুকে অমনষিক নির্যাতন

উখিয়ায় দৃষ্টিপ্রতিবন্ধি শিশুকে অমনষিক নির্যাতন

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

pic-ukhiya-09-10-2016

উখিয়ায় মো: বেলাল নামক ১২ বছরের দৃষ্টি প্রতিবন্ধি এক শিশুকে হাত পা বেঁধে অমানষিক নির্যাতনের গুরুতর অভিযোগ পাওয়া গেছে। এলাকাবাসী প্রতিবন্ধি শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে উখিয়া হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করেন। গত শনিবার সন্ধ্যায় পশ্চিম সোনারপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, জালিয়াপালং ইউনিয়নের পশ্চিম সোনারপাড়া গ্রামের রহমত উল্লাহর পুত্র বেলাল একজন দৃষ্টি প্রতিবন্ধি। চুরির অপবাধ দিয়ে একই গ্রামের মৃত মছন আলীর পুত্র ফরিদ আলম দৃষ্টি প্রতিবন্ধি বেলালকে রাস্তা থেকে ধরে নিয়ে বাড়ীর ফিলারের সাথে বেঁধে অমানষিক নির্যাতন চালায়। নির্যাতনের আর্ত চিৎকারের শব্দ শুনে দৃষ্টিবন্ধি ছেলেকে উদ্ধার করতে গেলে পিতাকেও মারধর করা হয়। পিতা অভিযোগ করে বলেন, মানবপাচারের গডফাদার ও বহু মামলার আসামী রেবি ম্যাডামের ভাই জালাল, নুরুল কাদের ও শফিউল আলমের নেতৃত্বে সন্ত্রাসীরা আমার প্রতিবন্ধি ছেলেকে নির্মম ভাবে পিটিয়ে গুরুতর আহত করে।

এদিকে এলাকাবাসীরা জানান, দৃষ্টিপ্রতিবন্ধি ছেলে ও পিতাকে নির্যাতনের হাত থেকে উদ্ধার করতে গেলে কলিম উল্লাহ ও রুবেলও নাজেহালের শিকার হয়। পরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে উখিয়া থানায় এজাহার দায়ের হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সম্পাদক পরিষদের প্রতি পূর্ণ সমর্থন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির

It's only fair to share...26800৯টি ধারা বাতিল চেয়ে লিগ্যাল নোটিশ আইনজীবীর নিজস্ব প্রতিবেদক :: ডিজিটাল ...