ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

উখিয়ায় অপহৃতা কিশোরী ৪ দিনও উদ্ধার হয়নি

opohoron_1ফারুক আহমদ, উখিয়া :::

উখিয়ায় ক্যালাইয়া মমি চাকমা নামক ১৪ বছরের এক কিশোরী অপহরণের ৪দিন পরও উদ্ধার হয়নি। অপহৃতা কিশোরী পালংখালী ইউনিয়নের তেলখোলা উপজাতি পল্লীর লাউঐক্য চাকমার কন্যা। এ ব্যাপারে থানায় এজাহার দায়ের করা হয়েছে বলে ডিউটি অফিসার সত্যতা স্বীকার করেছেন।

জানা যায়, উপজেলার থাইংখালীস্থ তেলখোলা গ্রামের লাউঐক্য চাকমার কন্যা ক্যালাইয়া মমি চাকমা কে গত রবিবার গভীর রাতে একদল দুর্বৃত্ত অপহরণ করে। বিষয়টি তাৎক্ষনিক ভাবে স্থানীয় চেয়ারম্যান ও পুলিশকে মৌখিক ভাবে অবহিত করা হয়। কিন্তু অপহরণের ৪দিন অতিবাহিত হওয়ার পরও প্রশাসন উপজাতি কিশোরী কন্যাকে উদ্ধার করতে পারেনি।

এদিকে অপহৃতার বড় ভাই ক্যাহ্রাচিং চাকমা বাদী হয়ে একই এলাকার জাফর আলমের ছেলে হাবিব উল্লাহকে প্রধান আসামী করে দু’জন অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে উখিয়া থানায় এজাহার দায়ের করেন। অপহৃতার ভাই অভিযোগ করে বলেন, স্থানীয় মেম্বার তোফাইল আহমদের আপন ভাতিজা হাবিব উল্লাহর নেতৃত্বে আমার ছোট বোন ক্যালাইয়া মমি চাকমা কে অপহরন করে অজ্ঞাত স্থানে আটকিয়ে রেখেছেন।

এদিকে অপহরণের শিকার কিশোরী ক্যালাইয়া মমি চাকমা কে দ্রুত উদ্ধার করার জন্য পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন উপজাতি এ পরিবারের সদস্যরা।

পাঠকের মতামত: