ঢাকা,মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

পেকুয়ায় স্কুল হোষ্টেলে ঢুকে হামলা; শিক্ষার্থীসহ আহত-৪

zপেকুয়া প্রতিনিধি.

পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের এয়ার আলী খান উচ্চ বিদ্যালয়ের হোষ্টেলে ঢুকে হামলায় শিক্ষার্থীসহ চারজন আহত হয়েছে। গত শুক্ররার রাত নয়টার দিকে দুই সহপাঠীর মধ্যে হাতা-হাতির মত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে এক শিক্ষার্থীর অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

 প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীদের বরাত দিয়ে স্কুলের এক শিক্ষক জানান, রাজাখালী এয়ার আলী খান উচ্চ বিদ্যালয়ের হোষ্টেলে শুক্ররার রাত সাড়ে আটটার দিকে দশম শ্রেণীর শিক্ষার্থী নেজাম উদ্দীন ও তার সহপাঠি গোলাম নবীর মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে হাতা-হাতির ঘটনা ঘটে। এতে ক্ষিপ্ত হয়ে নেজাম উদ্দীন পাশ্ববর্তী সবুজ বাজারে এসে তার ব্যবসায়ী দুই ভাই মিয়াজান ও জাফর আলমসহ স্কুল হোষ্টোলে নিয়ে যায়। তারা গিয়ে গোলাম নবীর উপর চড়াও হলে অপর শিক্ষার্থীরা ক্ষিপ্ত হয় এবং তাদের ধাওয়া দেয়। এতে, নেজাম উদ্দীন মাথায় আঘাত প্রাপ্ত হয়। এক পর্যায়ে অপর কয়েকজন শিক্ষার্থীর অভিবাবক এসে তাদের উপর হামলা চালায়। এতে, শিক্ষার্থী নেজাম উদ্দীন, তার ভাই মিয়াজান ও জাফর এবং দশম শ্রেণীর অপর এক শিক্ষার্থী নুরুল কাদের আহত হয়। পরে, স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করে।

 এব্যাপারে রাজাখালী এয়ার আলী খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বলেন, বিষয়টি অত্যন্ত দু:খজনক। বিদ্যালয় পরিচালনা কমিটি এ বিষয়ে ব্যবস্থা নিচ্ছে।

 পেকুয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: মোস্তাফিজ ভূইয়া বলেন, লিখিত অভিযোগ পেলে আইনতভাবে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: