ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

কক্সবাজার শহরে পতিতা ব্যবসায়ি ও গ্রেফতারি পরোয়ানার আসামী সরওয়ার জাহিদ গ্রেফতার

atok,এম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ॥

কক্সবাজার শহরে চিহ্নিত পতিতা ব্যবসায়ি ও গ্রেফতারি পরোয়ানার আসামী সরওয়ার কামাল ওরফে সরওয়ার জাহিদ গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের আলোচিত আহসান বোডিং থেকে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ গ্রেফতার করেন।

পুলিশ সুত্রে জানা গেছে, সদরের পোকখালী ইউনিয়নের উত্তর গোমাতলি গাইট্টাখালী মৃত মোঃ কালুর ছেলে সরওয়ার কামাল ওরফে সরওয়ার জাহিদ (২৭) তার দলবল নিয়ে গত ২৭ মার্চ সকাল ১১টায় স্থানীয় মাষ্টার হোসেনের ছেলে নুরুল হুদার পরিবারের উপর হামলা চালায়।

দুর্বৃত্তরা এসময় নুরুল হুদা, তার স্ত্রী ও আনোয়ার হোসেন বাবুকে হাতুড়ি ও কুপিয়ে গুরুতর আহত করে। এসময় লুট করা হয় নগদটাকাও। এঘটনায় আহত নুরুল হুদা বাদী হয়ে সরওয়ার কামাল ওরফে সরওয়ার জাহিদকে প্রধান আসামী করে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম ৩০ এপ্রিল অভিযোগপত্র (নং-২৮৬) আদালতে দায়ের করেন। আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

সুত্র আরো জানায়, এই মামলার চার্জসীটভুক্ত পলাতক আসামী সরওয়ার কামাল ওরফে সরওয়ার জাহিদ ও মোঃ আশিক পুলিশী গ্রেফতার এড়িয়ে শহরের লালদীঘির দক্ষিণপাড়স্থ আহসান বোডিং নামের পতিতা ব্যবসার ডেরায় ম্যানেজারের চাকরি নেন। ওই বোডিংয়ে ম্যানেজারের চাকরির আড়ালে শহরে আলীর জাহাল সিটি কলেজ গেট এলাকার একটি ভাড়া বাসায় ২ জন নারী রেখে ব্যবসা চালিয়ে আসছিল।

কক্সবাজার সদর মডেল থানার এসআই মাঈন উদ্দিন জানান, মঙ্গলবার দুপুরে শহরের লালদীঘিরপাড়স্থ আহসান বোডিংয়ে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে সরওয়ার কামাল ওরফে সরওয়ার জাহি কে। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ছিল। তাকে বিকালে আদালতে সোর্পদ করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।

পাঠকের মতামত: