ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

পেকুয়ায় মা-মেয়েকে কুপিয়েছে দুর্বৃত্তরা

ahotaপেকুয়া প্রতিনিধি ::

পেকুয়ায় মা-মেয়েকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। গত মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মেহেরনামা নন্দীরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন ওই এলাকার আবুল কাসেমের স্ত্রী রেজিয়া বেগম (৫৫) ও মেয়ে নাছিমা আক্তার (৩০)। আহত নাছিমার অবস্থা আশংকাজনক হওয়ায় ওইদিন রাতে তাকে চমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায় আবুল কাসেমের সাথে বসতভিটার জায়গা নিয়ে তার ভাতিজা রেজাউল করিম গংদের মধ্যে বিরোধ চলছে। আবুল কাসেম একজন নিরহ ও অসহায় লোক। মৃত.আব্দু রমিদের ছেলে রেজাউর করিম প্রভাবশালী হওয়ায় বসতভিটা জবর-দখলের চেষ্টা করে। এনিয়ে চাচা-ভাতিজার মধ্যে দ্বন্ধ প্রকট আকার ধারন করে।

ঘটনার দিন এর জের ধরে রেজাইল করিম, তার ভাই ফজল করিম প্রকাশ কালু, শাহাব উদ্দিন, আতিকুর রহমানসহ কয়েকজন দুর্বৃত্ত দেশিয় অস্ত্র সস্ত্র নিয়ে আবুল কাসেমের বাড়িতে হানা দেয়। এ সময় ঘিরা বেড়া ভাংচুর সহ তান্ডব চালায় তারা। বাধা দেয়ার চেষ্টা করলে ওই দুর্বৃত্তরা মা-মেয়ে দু’জনকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্বক আহত করে। আবুল কাসেম জানায় বসতভিটা থেকে উচ্ছেদ করতে তারা এর আগেও কয়েক দফা হামলা চালিয়ে আমাদেরকে আহত করে।

 

পাঠকের মতামত: