ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

পেকুয়ায় দুর্বৃত্ত হামলায় স্কুল ছাত্রসহ আহত-৩, আটক-১

ahotপেকুয়া প্রতিনিধি :::

পেকুয়ায় দুর্বৃত্ত হামলায় ৫ম শ্রেনীর স্কুল ছাত্রসহ ৩জন গুরুতর আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনায় সম্পৃক্ত থাকায় পুলিশ রাতে অভিযান চালিয়ে একজনকে আটক করে। ঘটনাটি ঘটেছে গত সোমবার দুপুর ২টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের বকশিয়াঘোনা এলাকায়।

 আহতরা হলেন ওই এলাকার মৃত.আবুল হোসেনের ছেলে মনছুর আলম (৪৮), মো.আনছারের ছেলে বকশিয়াঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র আরকান (১২) ও মো.আবছারের ছেলে জসিম উদ্দিন (২০)। আহত মনছুর একজন স্বাস্থ্য প্রতিবন্ধি। দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্বক জখম করে। আটককৃত ব্যক্তির নাম মো.রাহামত উল্লাহ। তিনি একই এলালাকার মো.ইসমাইলের ছেলে। পেকুয়া থানা পুলিশ আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

 এ ব্যাপারে স্কুল ছাত্র আরকানের মা শাহজাহান বেগম জানায় বসতবাড়ির সিমানা নিয়ে তার সাথে প্রতিবেশি প্রভাবশালী ইসমাইলের বিরোধ চলছে। এনিয়ে স্থানীয় ইউপি সদস্যের কাছে বিচার রয়েছে। ঘটনার দিন দুপুরে এর জের ধরে ইসমাইল, তার ছেলে জসিম উদ্দিন, রাহামত উল্লাহ, নুর হোসেন, নাছির উদ্দিনসহ দুর্বৃত্ত আমার বসতবাড়িতে হানা দেয়।

 এ সময় তারা ঘিরা বেড়া ভাংচুর করে। আমার ছেলে ও ভাই তাদেরকে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে তারা ধারালো দা ও কিরিচ দিয়ে কুপিয়ে দু’জনকে মারাত্বক আহত করে। একই ভাবে তাদের বিরুদ্ধে প্রতিবাদ করায় পথে দ্বিতীয়বার হামলা চালিয়ে জসিম উদ্দিনকে আহত করে। এ ব্যাপারে তিনি বাদি হয়ে পেকুয়া থানায় ৫জনকে বিবাদি করে একটি লিখিত এজাহার জমা দিয়েছেন।

পাঠকের মতামত: