ঢাকা,শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কক্সবাজার পৌরসভার পৌর কর্মকর্তা-কর্মচারী কমিটি গঠিত

komi-300x225প্রেস বিজ্ঞপ্তি :

পৌরবাসীকে সর্বোচ্চ নাগরিক সুবিধা প্রদান ও কর্মকর্তা-কর্মচারীদের ন্যায্য দাবী দাওয়া আদায়ের লক্ষ্যে কক্সবাজার পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। ০৬ জুন কক্সবাজার পৌরসভা কার্যালয়ে অনুষ্ঠিত দ্বিবার্ষিক সম্মেলনে কর্মকর্তা-কর্মচারীদের প্রত্যক্ষ অংশগ্রহণে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।

শামীম আকতারের সঞ্চালনা ও খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ রফিকুল ইসলাম, কাউন্সিলর আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ, কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, সচিব মোঃ সামছুদ্দিন, পৌর প্রিপ্যার‌্যাটরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, মোরশেদুল আজাদ আবু, মোঃ আবদুল্লাহ, আবদুল মাবুদ (রাজন) ও কবির হোছাইন। সম্মেলনের শেষান্তে কর্মকর্তা-কর্মচারীদের মতামতের ভিত্তিতে ৩১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। মোঃ সামছুদ্দিন পৌর কর্মকর্তা-কর্মচারী এসোসিয়েশনের সভাপতি ও আবদুল মাবুদ (রাজন) সাধারণ সম্পাদক নির্বাচিত হন। কমিটির অন্যান্য সদস্যবৃন্দ হলেন খোরশেদ আলম (সহ সভাপতি), নুরুল ইসলাম (সহ সভাপতি), সিরাজুল কালাম আজাদ বাবুল (সহ সভাপতি), মোরশেদুল আজাদ আবু (সহ সভাপতি), শামীম আকতার (সহ সভাপতি), নুরুল হক (যুগ্ম সাধারণ সম্পাদক), আবু নায়েম মোঃ খান পাপ্পু (সাংগঠনিক সম্পাদক), আজম খান (অর্থ সম্পাদক), আবদুল্লাহ আল জাহাঙ্গীর (সহঃ অর্থ সম্পাদক), শামসেদ উল্লাহ চৌধুরী (দপ্তর সম্পাদক), কবির হোসেন (প্রচার সম্পাদক), পরেশ কান্তি দে (প্রকাশনা সম্পাদক), উত্তম পাল (ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক), জয়নাল আবেদীন (সহঃ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক) ফাতেমা তুজ জোহরা (পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক) এবং নির্বাহী সদস্য শিপক কান্তি দে, কবির হোছাইন, শাওন চক্রবর্তী, দিদারুল আলম, শেলী সুলতানা, এহছান আক্তার পায়েল, ফিরোজ আহমদ, মিজানুর রহমান, মোঃ আবু হাসান, মোস্তফা কামাল, আবু ছৈয়দ, মোঃ সিরাজ, লিয়াকত আলী ও লেবার সুইপারদের মনোনীত একজন প্রতিনিধি।
কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ রফিকুল ইসলাম প্রধান নির্বাচন কমিশনার এবং কাউন্সিলর আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ, কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, সিরাজুল কালাম আজাদ বাবুল ও মোহাম্মদ এমদাদুল হক নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

 

পাঠকের মতামত: