ঢাকা,বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

কক্সবাজার শহরে শ্যামলী কাউন্টার হতে ইয়াবা সহ বাসযাত্রী আটক

mail.google.comএম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ॥

কক্সবাজার শহরের প্রধান সড়কস্থ শ্যামলী কাউন্টার থেকে ২ হাজার পিচ ইয়াবা সহ এক যাত্রী আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রামের একটি টীম। এসময় নগদ টাকাও উদ্ধার করা হয়। শনিবার রাত সাড়ে ১০টার দিকে এ অভিযান চালানো হয়।

শনিবার রাতে শ্যামলী পরিবহণের একটি যাত্রীবাহি বাস যোগে ইয়াবা চালান যাবে এ খবরের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি গোয়েন্দা টীম কক্সবাজার শহরের বিমানবন্দরস্থ শ্যামলী কাউন্টারে অবস্থান নেয়।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা শাখার সুপারিনটেনডেন্ট ইদ্রিচ আলী আলীর নেতৃত্বে একটি গোয়েন্দা টীম ২ হাজার পিচ ইয়াবা সহ মিলন বড়–য়া (২৮) কে আটক করে। ধৃত মিলন কক্সবাজারের উখিয়া উপজেলার পিঞ্জিরকুল গ্রামের বানু বড়–য়ার ছেলে।

চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা শাখার সুপারিনটেনডেন্ট ইদ্রিচ আলী জানান, আটক ইয়াবা ব্যবসায়িকে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানান তিনি।

————

কক্সবাজার বাসটার্মিনালে হানিফের চাপায় যাত্রী নিহত

এম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ॥

কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় হানিফ এন্টারপ্রাইজের নামের বাস চাপায় যাত্রী কিরণ চন্দ্র শীল (৪০) নিহত হয়েছে। শনিবার রাত ১১টার দিকে এঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, কক্সবাজার সদরের ঝিলংজা ঘৃতপল্লী এলাকার সিন্ধুশীলের ছেলে কিরণ চন্দ্রশীল (৪০) ঢাকায় যাওয়ার জন্য বাসটার্মিনাল এলাকায় আসেন। সেখানে হানিফ এন্টারপ্রাইজ নামের যাত্রীবাহি বাসে টিকেট নিয়ে রাত ১১টায় বাসে উঠার সময় চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। বাসটি পালিয়ে যায়।

মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে আনা হয়েছে।

পাঠকের মতামত: