Home » পেকুয়া » পেকুয়ায় অস্ত্র গায়েব, গুলির খোসা উদ্ধার দু’যুবককে ছেড়ে দিলেন ইউপি সদস্য

পেকুয়ায় অস্ত্র গায়েব, গুলির খোসা উদ্ধার দু’যুবককে ছেড়ে দিলেন ইউপি সদস্য

It's only fair to share...Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterShare on LinkedIn0Email this to someonePrint this page

mail.google.comপেকুয়া প্রতিনিধি :::

পেকুয়ায় আগ্নেয়াস্ত্রসহ দু’যুবককে হাতেনাতে আটক করেছে স্থানীয়রা। এ সময় ইউপির সাবেক সদস্য এসে আটককৃত ওই দু’যুবককে তার জিম্মায় নিয়ে নেয়। পরে মোটাংকের উৎকোচ নিয়ে অস্ত্রধারী দু’যুবককে জনতার রোষানল থেকে বাচাতে মোচলেকা নিয়ে ছেড়ে দেয়। তবে অস্ত্রটি গায়েব করে ফেলে ইউপি সদস্য।

 এ সময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে গুলির দু’টি খোসা, একটি চাকু ও একটি হাতুড়ি উদ্ধার করে ওই স্থান থেকে। ঘটনার জের ধরে গতকাল সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের দক্ষিন বটতলীয়াপাড়া এলাকায় উত্তেজনা বিরাজ করছে। অস্ত্রধারী দু’সন্ত্রাসীকে ছেড়ে দেয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে শতশত লোকজন সদরের সাবেক ইউপি সদস্য গোলাম সোবহানকে দোকানে অবরুদ্ধ করে রাখা হয়। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহষ্পতিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বটতলীয়াপাড়া এলাকায়। খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 স্থানীয়রা জানায় ওইদিন সন্ধ্যায় সদরের জালিয়াখালী এলাকার নেজাম উদ্দিনের ছেলে শহিদসহ দু’জন অস্ত্রধারী বটতলীয়াপাড়া এলাকায় আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরাফেরা করছিল। এ সময় জনতা তাদেরকে ধাওয়া করলে ওই যুবকরা গোলাম ছোবহান মেম্বারের দোকানে ঢুকে পড়ে। এ সময় ইউপি সদস্য তাদেরকে বাচাতে কৌশলে অস্ত্রটি গোপন করে ফেলে। বিক্ষুব্ধ লোকজন দোকান ঘেরাও করলে গোলাম সোবহান মেম্বার দু’জনকে কৌশলে পালিয়ে যেতে সহায়তা করে। ঘটনাস্থল থেকে গুলির খোসা, চাকু ও হাতুড়ি উদ্ধার করে।

 সাবেক ইউপি সদস্য গোলাম সোবহান জানায় কারো কাছ থেকে মুচলেকা নেয়া হয়নি। ঘটনার সময় আমি ছিলামনা। পরে শুনেছি কিছু লোক অস্ত্রনিয়ে ঘুরাঘুরি করছিল। তবে গুলির খোসা, চাকু ও হাতুড়ির উদ্ধারের কথা তিনি স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চকরিয়ায় দুদিন ব্যাপী উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধে কর্মশালা

It's only fair to share...32100চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :: স্থায়ীত্বশীল উন্নয়নের জন্য সংগঠন ইপসার সহযোগীতায় শেড ...