ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

পেকুয়ায় ইউপি সদস্যকে কুপিয়ে আহত, আটক-২

ahotপেকুয়া প্রতিনিধি ::

পেকুয়ায় এক ইউপি সদস্যকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে করে। অবস্থার অবনতি হলে ওইদিন রাতে তাকে চমেক হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাত ৯টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের রায়বাপের পাড়া এলাকায়। আহত ইউপি সদস্যের নাম মো.আনোয়ার হোসেন (৫০)। তিনি ওই এলাকার মৃত.মো.ইসমাইল হোসেনের ছেলে।

 তিনি রাজাখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ড় থেকে নির্বাচিত হয়েছেন। খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ পৃথক স্থানে অভিযান চালিয়ে দু’জনকে আটক করে। আটককৃতরা হলেন রায়বাপের পাড়া এলাকার রাজামিয়ার ছেলে সিরাজদৌল্লাহ ও মো.সোহেল।

 স্থানীয়রা জানায় ঘটনার দিন রাতে ইউপি সদস্য আনোয়ার হোসেন রাতে আরবশাহ বাজার থেকে রায়াবাপের পাড়া নিজ বাড়িতে ফিরছিলেন।এ সময় তিনি খয়রাতি সড়কের রাস্তার মাথায় পৌঁছলে পুর্ব থেকে ওতপেতে থাকা আব্দু জাব্বারের ছেলে লোকমান হাকিম তাকে ধারালা অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বক জখম করে। আনোয়ার হোসেনের বড় ভাই মো.হোসেন জানায় লোকমান হাকিম এক ওমান প্রবাসির বাড়িতে জোরপুর্বক ঢুকে পড়ে।

 প্রবাসি চাচার সাথে লোকমান হাকিমের মধ্যে বসতভিটার জায়গা নিয়ে বিরোধ চলছিল। এর সুত্রধরে লোকমান হাকিম চাচার বসতবাড়ি জবর-দখল করে নেয়। বিষয়টি নিয়ে প্রবাসির স্ত্রী রোজিনা আক্তার ইউপি সদস্য আনোয়ার হোসেনকে বিচার দেয়। ইউপি সদস্য লোকমান হাকিমকে প্রবাসির বাড়ি থেক চলে যাওয়ার নির্দেশ দেন।

 ইউপি সদস্যের কথা অবজ্ঞা করলে গত দু’দিন আগে ইউপির চেয়ারম্যান ছৈয়দনুর কয়েকজন ই্উপি সদস্যসহ গ্রামপুলিশ নিয়ে প্রবাসির বাড়ি অবমুক্ত করেন। এ সময় লোকমান হাকিমকে পিটিয়ে বাড়ি ছাড়া করা হয়। ওই ঘটনায় ক্ষিপ্ত হয়ে লোকমান হাকিম এদিন রাতে ইউপি সদস্যকে কুপিয়ে আহত করে।

 রাজাখালী ইউপির চেয়ারম্যান ছৈয়দনুর জানায় বিচারে ক্ষিপ্ত হয়ে আনোয়ার হোসেন মেম্বারকে লোকমান কুপিয়ে গুরুতর আহত করে। পেকুয়া থানার ওসি জিয়া মো.মোস্তাফিজ ভুঁইয়া জানায় হাসপাতালে ইউপি সদস্যকে দেখেছি। ঘটনাস্থল পুলিশ পাঠিয়েছি। পুলিশ দু’জনকে আটক করেছে। লিখিত এজাহার জমা দিলে মামলা নেয়া হবে।

পাঠকের মতামত: