ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

বাবুল আকতারের স্ত্রী হত্যার প্রতিবাদে জেলা ছাত্রলীগের মানববন্ধন

01-5সংবাদ বিজ্ঞপ্তি ::

কক্সবাজারের প্রাক্তন অতিরিক্ত পুলিশ সুপার ও জননন্দিত পুলিশ কর্মকর্তা বাবুল আকতারের স্ত্রীকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে কক্সবাজারে বিশাল মানববন্ধন সমাবেশ করেছে জেলা ছাত্রলীগ।
০৬ জুন সোমবার বিকাল ৪টায় কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনার শত শত ছাত্রজনতার উপস্থিতিতে উত্তাল হয়ে ওঠে। চারিদিকে আওয়াজ উঠে সৎ, সাহসী ও নির্ভীক পুলিশ সুপার বাবুল আকতারের স্ত্রীকে হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করা হউক। আর বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হোক ঘাতকদের।
কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদের সঞ্চালানায় উক্ত মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কৃষকলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা রেজাউল করিম, সাবেক ছাত্রনেতা এড. ফকরুল ইসলাম গুন্দু, কক্সবাজার জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রহিম উদ্দিন ও সাবেক ছাত্রনেতা নুরুল আজিম কনক।
এসময় আরো উপস্থিত ছিলেন- সাবেক ছাত্রনেতা ও কবি মানিক বৈরাগী, সাবেক ছাত্রনেতা ও সাংবাদিক রাসেল চৌধুরী, সাবেক ছাত্রনেতা আবু তাহের আযাদ, কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল সাজ্জাদ, জালাল উদ্দিন মিঠু, রঊফ নেওয়াজ ভুট্টো, রুবায়ছুর রহমান, কামরুল হাসান সোহাগ, কক্সবাজার শহর ছাত্রলীগের সভাপতি মোরশেদ হোসাইন তানিম, জেলা ছাত্রলীগে নেতা ফয়সাল আব্দুল্লাহ, জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম রুবেল, ইব্রাহীম আজাদ বাবু, কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, নাজমুল হোসাইন শাকিল, কক্সবাজার পলিটেকনিক ইনষ্টিটিউট ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসাইন ও কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের সভাপতি মইন উদ্দীন।
জেলা ছাত্রলীগ নেতা আলিফুজ্জামান শুভ, শাহ নিয়াজ, মারুফ ইবনে হাসান, জাকের হোসাইন, দিদারুল ইসলাম রুবেল, আলী আরফান খান আলিফ, ইরফানুল হক হিমু প্রমুখ।
এছাড়াও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও আওতাধীন ইউনিট সমূহের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

পাঠকের মতামত: