ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

যাত্রীবাহী বাস তল্লাশি, ১৮ হাজার ইয়াবাসহ চকরিয়ার আরমান গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  চট্টগ্রামে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১৮ হাজার ৩২০ পিস ইয়াবাসহ মো. আরমান উদ্দিন (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। উদ্ধার ইয়াবার মূল্য প্রায় ৫৫ লাখ টাকা বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তারা।

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে নগরীর কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতুর টোল প্লাজা সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেপ্তর করা হয়। গ্রেপ্তার আরমান উদ্দিন কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ছাইরাখালী এলাকার কবির আহম্মেদের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা নিয়ে বাসযোগে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছিল।  এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি দল সড়কের ওপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় কক্সবাজার থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাসকে থামানোর সংকেত দিলে সেটি থেকে এক যাত্রী নেমে সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

র‌্যাব সদস্যরা তাকে ধাওয়া দিয়ে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাসের সিটের ওপরে মালামাল রাখার স্থানে বিশেষ কৌশলে রক্ষিত ৯৩টি প্যাকেট থেকে ১৮ হাজার ৩২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পাঠকের মতামত: