ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

কক্সবাজারে হোটেলে অসামাজিক কার্যকলাপ, চকরিয়ার সাইফুল সহ আটক ১৩ নারী-পুরুষ

কক্সবাজার প্রতিনিধি ::
কক্সবাজার শহরে অসামাজিক কার্যকলাপের অভিযোগে একটি কটেজ থেকে ১৩ নারী-পুরুষকে গ্রেফতার করা হয়েছে।  ১৬ ডিসেম্বর (শনিবার) দিবাগত রাত ৩ টার দিকে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের বিশেষ টিম এই অভিযান চালায়।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।অভিযান সূত্রে জানা যায়, কিছু হোটেল ও কটেজগুলোতে দিন দুপুরে চলছে মাদক বিকিনিকিসহ অসামাজিক কার্যকলাপ। এসব অপরাধ দমনে বিশেষ টিম গঠন করে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়ন।

যার প্রেক্ষিতে ১৬ ডিসেম্বর গভীর রাতে অভিজান পরিচালনা করে কলাতলী লাইট হাউজ এলাকার জলপরী রোডের হোটেল এবিসিএল রিসোর্ট এন্ড গেস্ট হাউজের বিভিন্ন রুম থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত ৭ জন নারী এবং ৬ জন পুরুষসহ মোট ১৩ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- কুষ্টিয়া মহন নগরের আবদুর রাজ্জাকের পুত্র মোঃ শরিফুল ইসলাম (২৮), গাজীপুর কাপাসিয়ার চেন্নার ওহিদুলের মেয়ে স্মৃতি আক্তার (২৪), ফেনীর মধ্যম রামপুরের মৃত নুরুল আমিনের পুত্র মোঃ মহিদুল হাসান (২৩), কুমিল্লার ঢালুয়ার মো. মনিরের মেয়ে প্রমি আক্তার (২০), টেকনাফ হ্নীলার পূর্ব সিকদার পাড়ার আলী আহমদের পুত্র কফিল আহমেদ (২৩), হ্নীলা রঙ্গীখালীর মোহাম্মদ হোসনের মেয়ে ইয়াছমিন আক্তার (২০), ঈদগাহ জাকির পাড়ার শাহ আলমের পুত্র মোঃ ইব্রাহিম (২০), একই এলাকার মমতাজ আহমদের মেয়ে জান্নাতুল নাঈম(১৯), খাগড়াছড়ির মাটিয়ারাঙ্গা ভূঁইয়া পাড়ার মন্টু চৌধুরীর পুত্র মোঃ শুভ চৌধুরী (২৮), খাগড়াছড়ির মাটিরাঙ্গা বাইল্লাদড়ি মৃত সুশীল ত্রিপুরার মেয়ে পিঙ্কি ত্রিপুরা (২০), চকরিয়ার আনোয়ার হোসেনের পুত্র মোঃ সাইফুল ইসলাম (৩২), উখিয়া কুতুপালংয়ের নবী হোসেনের মেয়ে ফাতেমা (২১) ও সাতকানিয়া মির্জাখালী বাংলা বাজারের ফকির আহমদের মেয়ে কাউছার জান্নাত মুন্নি (২২)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

পাঠকের মতামত: