ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

পেকুয়ায় গাঁজাসহ যুবক আটক, মোটর সাইকেল জব্দ

IMG_20160605_111229পেকুয়া প্রতিনিধি ::

পেকুয়ায় ১২শ গ্রাম গাঁজা, ৪লিটার চোলাই মদসহ এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় একটি মোটর সাইকেলও জব্দ করা হয়েছে। আটককৃত যুবকের নাম মো.ফারুক (৩০)। সে চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার আধুনগর ডলুরকুল এলাকার মনির আহমদের ছেলে। গতকাল রবিবার সকাল ৯টার দিকে পেকুয়া থানার এসআই বিমল কান্তি নাথ উপজেলার মগনামা ইউনিয়নের ফুলতলা ষ্টেশন থেকে তাকে আটক করে।

প্রত্যক্ষদর্শীরা জানায় ওইদিন সকালে মো.ফারুক মোটর সাইকেল করে মগনামা ঘাটে আসছিলেন। বরইতলি-মগনামা সড়কের ফুলতলা ষ্টেশনের একটু পুর্ব দিকে পৌঁছলে এক মাদ্রাসা শিক্ষার্থীকে ধাক্কা দিয়ে দ্রুত গতিতে জেটিঘাটের দিকে চলে যায়। কিছুক্ষন পরে একই মোটর সাইকেল নিয়ে ওই যুবক ফুলতলা ষ্টেশনে এসে একটি ফার্মেসীতে চিকিৎসা নিচ্ছিল। তার গতিবিধি সন্দেহ হলে স্থানীয়রা মোটর সাইকেলটি তাল্লাসি করে। এ সময় মোটর সাইকেলে পলিথিন বাঁধানো ১২শ গ্রাম গাঁজা ও ৪লিটার মদ পাওয়া যায়। পরে বিষয়টি তারা পুলিশকে খবর দেয়।

আহত শিক্ষার্থীর নাম মো.জালাল উদ্দিন (৯)। সে ওই ইউনিয়নের মৌলভী পাড়া এলাকার হামেদ হাসানের ছেলে ও মগনামা শাহ রশিদিয়া সি.মাদ্রাসার ৫ম শ্রেনীর ছাত্র। সে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

পেকুয়া থানার এসআই বিমল কান্তি নাথ জানায় খবর পেয়ে ১২শ গ্রাম গাঁজা ও ৪লিটার মদসহ যুবককে আটক করা হয়েছে। এ সময় একটি মোটর সাইকেলও জব্দ করা হয়। আহত যুবককে চিকিৎসা দেয়া হয়েছে। তিনি জানায় আটক ব্যক্তি ওই মাদকদ্রব্যগুলি মগনামা হয়তো কুতুবদিয়ায় পাচারের উদেশ্যে এনেছিল। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

পাঠকের মতামত: