ঢাকা,শুক্রবার, ১ মার্চ ২০২৪

কক্সবাজারে অস্ত্রসহ ডাকাত চক্রের ৮ সদস্য আটক

কক্সবাজার সংবাদদাতা :: কক্সবাজারের ঝাউবন এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের ৮ সদস্যকে আটক করেছে র‌্যাব-১৫। এসময় দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) দিবাগত রাত ২ টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কক্সবাজার শহরের লাইট হাউজ এলাকার আবু তালেবের ছেলে আবু হেনা বাপ্পি (২৭), পাহাড়তলী ইসলামপুর এলাকার আব্দুল কাদেরের ছেলে রনি (২০), বাঁশখালী আলেকশাহ এলাকার মৃত কাশেমের ছেলে মো. ইসমাইল (৩১), বাদশা ঘোনা এলাকার মৃত শাসমুল আলমের ছেলে মো. মঞ্জুর আলম (৩০), সমিতি পাড়া এলাকার মৃত ফারুকের ছেলে মো. আব্দুল্লাহ (২৫), উত্তর নুনিয়াছড়া এলাকার ছৈয়দ আহম্মদের ছেলে মো. আলাউদ্দিন (৪২), বাদশা ঘোনা এলাকার মৃত আব্দুল মুনাফের ছেলে মো. আমিন (৩৫) ও নাজিরারটেক এলাকার মৃত খোকনের ছেলে মো. তারেক (২০)।

বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান, চক্রটি পর্যটন এলাকায় দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ডাকাতি করার উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহণ করছিল। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দেশীয় অস্ত্র-শস্ত্রসহ দিকবিদিক দৌড়ে ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টাকালে চক্রের ৮ সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি স্টিলের টিপ ছুরি, ৪টি ছুরি, ১টি স্কু ড্রাইভার, ১টি হাতুড়ি, ১টি টর্চ লাইট, ৪টি মোবাইল, ৫টি সিম কার্ড এবং ৩৫০ টাকা উদ্ধার করা হয়।

পাঠকের মতামত: