ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

কক্সবাজারের ৩টি আসন থেকে জাতীয় পার্টি’র নেতাদের মনোনয়ন ফরম সংগ্রহ

বার্তা পরিবেশক ::  আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কক্সবাজারের ৩টি আসন থেকে জেলা জাতীয় পার্টি’র নেতারা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। জাতীয় পার্টি’র পক্ষ থেকে গত ২০ নভেম্বর দলীয় প্রার্থীদেরকে তাদের নির্বাচনি এলাকার মনোনয়ন ফরম সংগ্রহ করার ঘোষণা দেয়া হয। তার প্রেক্ষিতে মঙ্গলবার (২১ নভেম্বর) জাতীয় পার্টি’র কেন্দ্রীয় কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম নেন তারা।

তাদের মধ্যে, জাতীয় পার্টি’র দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন কক্সবাজার-১ আসন থেকে সাবেক সাংসদ জেলা আহবায়ক হাজী মোহাম্মদ ইলিয়াছ ও তার সহধর্মিণী কল্লোল প্রপার্টির চেয়ারম্যান হোসনে আরা আরজু, কক্সবাজার-৩ আসন থেকে জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও জেলা আহবায়ক কমিটির সিঃ যুগ্ম আহবায়ক এডভোকেট মোহাম্মদ তারেক ও কক্সবাজার-৪(উখিয়া-টেকনাফ) আসন থেকে বিশিষ্ট ঠিকাদার জেলা জাতীয় পার্টি’র সদস্য সচিব অধ্যাপক নুরুল আমিন সিকদার ভুট্টো।
মনোনয়ন ফরম গ্রহণ শেষে হাজী মোহাম্মদ ইলিয়াছ আগামী জাতীয় নির্বাচনে সকল ভোটারকে ভোটাধিকার প্রয়োগ করার আহ্বান জানিয়ে বলেন, নির্বাচনই গণতন্ত্রের ভিত রচনা করে। নির্বাচন ছাড়া গণতন্ত্রের যাত্রা হয় না। আর গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষার জন্য নির্বাচনের কোন বিকল্প নেই।
এডভোকেট মোহাম্মদ তারেক বলেন, চতুর্থ শিল্প বিপ্লবের জন্য প্রয়োজন যুগোপযোগী যুবসমাজ। তরুণ সমাজ হচ্ছে একটা জাতির জন্য সব থেকে গুরুত্বপূর্ণ। আমাদের যুব সমাজ মানুষের সেবক হয়ে মানুষের পাশে দাঁড়াবে, নিজেদের আর্থ-সামাজিক উন্নতি করবে এবং পরিবারকে সহায়তা করবে।

আগামী নির্বাচনে ভোটারদের ভোটাধিকার প্রয়োগে উৎসাহিত করতে যুব সমাজের প্রতি আহ্বান জানিয়ে অধ্যাপক নুরুল আমিন সিকদার ভুট্টো বলেন, যেকোনো নির্বাচনে তরুণ ভোটারদের উপস্থিতি অন্য ভোটারদেরও উৎসাহ জোগায়।

পাঠকের মতামত: