ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও ও উখিয়া-টেকনাফ আসনে মনোনয়ন ফরম কিনেছেন কাবেরী

প্রেস বিজ্ঞপ্তি::  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কক্সবাজার জেলা আদলীগ নেত্রী নাজনীন সরওয়ার কাবেরী। তিনি জাতীয় সংসদীয় আসন ২৯৬ (কক্সবাজার-০৩) ও ২৯৭ (কক্সবাজার-০৪) আসন থেকে দুদটি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তিনি বিগত একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনেও মনোনয়ন প্রত্যাশি ছিলেন।

জেলায় নারী জাগরনের অগ্রদূত, সাহসী ও প্রতিবাদী কন্ঠস্বর নাজনীন সরওয়ার কাবেরী এক আলোকিত নাম। তিনি কক্সবাজার সদর, রামু, ঈদগাঁও, উখিয়া, টেকনাফে দলীয় সাংগঠনিক দায়িত্ব পালন করেছেন। আলোচিত সিনহা হত্যা কান্ডে ওসি প্রদীপ গংয়ের বিরুদ্ধে কাবেরী সাহসী ভূমিকায় বিচার নিশ্চিত হয়েছে। সশরীরে উপস্থিত হয়ে প্রভাবশালীদের হাত থেকে অনেক অসহায় পরিবারের জমি উদ্ধারসহ সামাজিক মর্যাদা আদায়ের একটি জলন্ত উদাহরন নাজনীন সরওয়ার কাবেরী।

তার পিতা মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক গণ পরিষদ সদস্য ও রাষ্ট্রদূত মরহুম ওসমান সরওয়ার আলম চৌধুরী উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য ছিলেন। তাঁর শশুর জেলা আ.লীগের প্রতিষ্টাতা সভাপতি মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম আফসার কামাল চৌধুরী। ঈদগাঁওতে তার নানা শ্বশুরের বাড়ি এবং পুরো জেলায় তার সাহসী বিচরণ।

তিনি মনে করেন ভৌগোলিক সীমারেখায় রাজনীতিকে আবদ্ধ করা যায়না। সাধারন মানুষের সেবার জন্যে রাজনীতি। মানবপাচার, মাদক, ভূমিদস্যূতা রোধ করে তিনি একটি আদর্শিক পর্যটন শহর গড়ে তুলবেন। কর্ম সংস্থান সৃষ্টি করে তরুণদের কর্মমূখী করার অঙ্গিকার করে সকলের দোয়া ও স্বমর্থন কামনা করেছেন।

 

পাঠকের মতামত: