ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

হাসপাতালে তিন বছর বয়সী শিশুকে রেখে মায়ের নিথর দেহ বাড়িতে

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি :: কক্সবাজারের পেকুয়ায় সিএনজি অটোরিকশার সাথে নছিমন-করিমন সংঘর্ষে আহত ফেরদৌসি বেগম (৪০) হাসপাতালে মারা গেছেন। গুরুতর আহত হয়েছে তার তিন বছর বয়সী ছেলে শরীফ।

আজ শনিবার (৪নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে পেকুয়া সদর বাঘগুজরা ব্রীজ সংলগ্ন এলাকায় দুর্ঘটনার ঘটনাটি ঘটলে বিকেলে হাসপাতালে ওই নারী মারা যায়।

নিহত নারী উপজেলার মগনামা ইউনিয়নের মগঘোনা এলাকার মোজাম্মেল হক এর স্ত্রী। ওই দুর্ঘটনায় গুরুতর আহত ছেলে শরীফ পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা নিচ্ছে।

নিহত নারীর পারিবারিক সূত্র জানায়, বেলা ১১টার দিকে মগনামা থেকে শিশু সন্তানকে নিয়ে তার মা ফেরদৌসি বেগম চকরিয়ার একটি ক্লিনিকে চিকিৎসা নিতে যাচ্ছিলেন। বাগগুজরা ব্রীজ সংলগ্ন মানিকের দোকানে সামনে আসামাত্র দ্রুতগতির একটি নছিমন-করিমন হতাহতদের বহনকারী সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দেন। ওই সময় সিএনজির যাত্রী শিশুসহ তার মা গুরুতর আহত হয়। স্থানীয়রা দুইজনকে প্রথমে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক আহত ফেরদৌসিকে চট্টগ্রাম মেডিকেলে রেফার করেন। বিকেলে তিঁনি মারা যায়। গুরুতর আহত শিশু পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

পেকুয়া থানার ওসি ওমর হায়দার বলেন, দুর্ঘটনার ব্যাপারে কেউ অবগত করেনি। খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত: