ঢাকা,মঙ্গলবার, ১৪ মে ২০২৪

গণহারে গ্রেপ্তারের নিন্দা ও নেতাকর্মীদের মুক্তিদাবী জেলা বিএনপির

প্রেস বিজ্ঞপ্তি :: কক্সবাজার জেলায় আইন শৃঙ্খলা বাহিনী অন্যায় ভাবে বিএনপির নেতাকর্মীদে গণহারে গ্রেপ্তার করে ফ্যাসিস্ট সরকারের আজ্ঞাবহ বাহিনীতে পরিনত হয়েছে।

গত ২৯ অক্টোবর থেকে কক্সবাজার জেলায় ৪৭ জন বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদেরকে গ্রেপ্তার করেছে। আজও দোলন ধর, যোগাযোগ বিষয়ক সম্পাদক, কক্সবাজার জেলা যুবদল ও টেকনাফ উপজেলা যুবদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। অবিলম্বে গ্রেপ্তারকৃত সকল রাজবন্দিদের মুক্তি দাবি করেছেন কক্সবাজার জেলা বিএনপির সভাপতি জনাব শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড শামীম আরা স্বপ্না।

নেতৃবৃন্দরা আরও বলেন গনতন্ত্র মুক্তির আন্দোলনে রাজপথে নেতৃত্ব দেওয়ায় যারা মিথ্যা গায়েবি মামলার স্বীকার হয়েছেন গ্রেপ্তার হয়েছেন তাদেরকে জাতী গনতান্ত্রিক আন্দোলনের নেতৃত্বধানকারী নেতা হিসেবের গন্য করবে।

গনতন্ত্রের বিজয় অর্জন না হওয়া পর্যন্ত জনগণকে সঙ্গে নিয়ে নেতাকর্মীদের রাজপথে থাকবার জন্য আহবান জানান। গনতন্ত্র মুক্তির আন্দোলন করতে গিয়ে নেতৃবৃন্দেরা মিথ্যা গায়েবি মামলা দায়ের থেকে বিরত থাকতে ও গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি করেন।

কক্সবাজার জেলা বিএনপির সহ-দফতর সম্পাদক এড হাসান সিদ্দিকী প্রেরিত বার্তায় জানানো হয়।

পাঠকের মতামত: