ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

চকরিয়া-পেকুয়া আসনে গণসংযোগে জজ আমিন উন্নতশীল রাষ্ট্র গড়তে শেখ হাসিনার বিকল্প নেই

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::

চকরিয়া-পেকুয়া আসনে আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী ও সাবেক সিনিয়র জেলা ও দায়রা জজ আমিনুল হক ব্যাপক গণসংযোগ ও মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন। তিনি গতকাল শুক্রবার সকাল দশটা থেকে বিকাল ৫টা পর্যন্ত চকরিয়া ও পেকুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন। এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে বর্তমান সরকারের নানান উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে সাধারণ মানুষের কাছে তুলে ধরেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কাজ সারাদেশের মানুষ ভোগ করছেন। তার দুরদর্শী চিন্তার ফলশ্রæতিতে দেশে এতো উন্নয়ন হয়েছে। সমৃদ্ধ দেশ গড়ার স্বার্থে আবারো মাননীয় প্রধানমন্ত্রীকে ক্ষমতায় আনতে হবে। উন্নত রাষ্ট্র গড়তে হলে গণতন্ত্রের মানষকন্যা জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ক্লান্তহীনভাবে গণসংযোগ ও মতবিনিময় সভা করে যাচ্ছি।

তিনি আরও বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূল জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই। আগামীতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সৎ, যোগ্য ও শিক্ষিত ব্যক্তিতে মনোনয়ন দিতে হবে।

এদিকে গতকাল শুক্রবার সকাল দশটার দিকে অবসরপ্রাপ্ত জজ আমিনুল হক পেকুয়া উপজেলার  শিলখালী ইউনিয়নে যান। সেখানে তিনি স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মী ছাড়াও জনগনের সাথে সৌজন্য সাক্ষাত ও  মতবিনিময় সভা করেন। আগামী নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে পূনরায় রাষ্ট্র সরকারে আনার জন্য সকলের কাছে দোয়া চান। এসময় চকরিয়া উপজেলার বিএমচর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, পেকুয়া উপজেলা  আওয়ামীলীগ নেতা কাজী উল ইনসান, শীলখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুর হোছাইন ও খানে আলম সহ অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: