ঢাকা,শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

চকরিয়া-পেকুয়া আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী এমপি প্রার্থী জজ আমিনের গণসংযোগে জনগনের ব্যাপক সাড়া

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সাবেক সিনিয়র জেলা ও দায়রা জজ আমিনুল হক ব্যাপক গণসংযোগ মতবিনিময় সভা করেছেন।

তিনি স্থানীয় নেতাকর্মীদের নিয়ে আজ ১ নভেম্বর সকালে কুতুবদিয়ার শাহ আবদুল মালেক (রা:) দরবার শরীফে জেয়ারত করতে যান। সেখান থেকে ফিরে চকরিয়া ও পেকুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গণমান্য ব্যক্তিদের সাথে কুশল বিনিময় ও দোয়া চান। সাবেক জেলা ও দায়রা জজ আমিনুল হক সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

এদিন তিনি চকরিয়া উপজেলার বমুবিলছড়ি, বরইতলী, শিলখালী, রাজাখালী ও হারবাং ইউনিয়ন পরিষদে যান। সেখানে চেয়ারম্যান ও মেম্বারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিরামহীন প্রচারণা ও গণসংযোগ করে যাচ্ছেন জজ আমিনুল হক। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে গ্রামে গিয়ে গণসংযোগ করে তৃণমূল মানুষের নজর কেড়েছেন তিনি।

কক্সবাজার-১ আসনে আওয়ামী লীগের প্রার্থীতা ঘোষণা পর থেকেই উপজেলার মানুষ দারুণ ভাবে উদ্বেলিত তাকে নিয়ে। অবসরপ্রাপ্ত জজ আমিনুল হক সদালাপী ও হাস্যোজ্জ্বল এবং একজন সাদা মনের মানুষ হিসেবে উপজেলা মানুষের মাঝে স্থান করে নিয়েছেন। কথা বার্তা, চাল চলন, রাজনৈতিক দূর দর্শীতা, শিক্ষাগত যোগ্যতা, নম্র, ভদ্র ও ভালো গুণাবলির খ্যাতি রয়েছে।

এছাড়াও চকরিয়া উপজেলায় একজন সৎ নিষ্ঠাবান বিচারক হিসেবে তিনি সকলের কাছে জনপ্রিয়। যেখানেই যাচ্ছেন সেখানেই ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। বর্ণাঢ্য জীবনের অধিকারী ও একজন ক্লিন ইমেজের ব্যক্তিত্ব হিসেবে তৃণমূল মানুষের কাছে নিজেকে মেলে ধরতে সক্ষম হচ্ছেন।

জজ আমিনুল হক কুতুবদিয়া মাজার জেয়ারত শেষে পেকুয়া পৌছলে আওয়ামীলীগ ওয়াহিদুর রহমান সহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা স্বাগত জানান।

রাজাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম বাবুলের সাথেও শুভেচ্ছা বিনিময় করেন। এরআগে বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদে গেলে চেয়ারম্যান মনজুর কাদের স্বাগত জানান।

পরে হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজউদ্দিন মিরাজের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন। একইভাবে বরইতলী ও খুটাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সাথেও সাক্ষাত করেন।

পাঠকের মতামত: