ঢাকা,বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

পেকুয়ায় রিক্সা চালককে পিটিয়ে আহত করলো প্রধান শিক্ষিকা!

ুৃৃৃঙযযযপেকুয়া প্রতিনিধি ::

পেকুয়া উপজেলায় ভাড়া চাওয়ায় ক্ষুদ্ধ হয়ে এক রিক্সা চালককে পিটিয়ে আহত করেছে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষিকা! পরে ওই রিক্সা চালককে উদ্ধার করে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত রিক্সা চালকের নাম আকতার আহমদ (৬০)। তিনি পেকুয়া সদর ইউনিয়নের গোয়াখালী গ্রামের মৃত আলি আহমদের পুত্র। ঘটনাটি ঘটে, গতকাল ৩ জুন সকাল ১০টার দিকে।

 পেকুয়া সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রিক্সা চালক আকতার আহমদ জানান, তাদের প্রতিবেশী ও মগনামা মটকাভাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আশরফা বেগমকে তিনি গত তিন ধরে নিজের রিক্সায় করে বিদ্যালয়ে আনা নেওয়া করেছেন। তিন দিনের ভাড়াই বকেয়া রাখেন ওই প্রধান শিক্ষিকা। ঘটনার দিন গতকাল শুক্রবার প্রধান শিক্ষিকার বাড়ীতে রিক্সা ভাড়ার বকেয়া টাকা চাইতে গেলে ক্ষুদ্ধ হয়ে উঠেন ওই প্রধান শিক্ষিকা। এসময় তার উপর অতর্কিতভাবে প্রধান শিক্ষিকাসহ আরো কয়েকজন মিলে এলোপাতাড়ি কিল ঘুষি মেরে গুরুতর আহত করে। পরে তার পরিবারের সদস্যরা খবর পেয়ে সেখান আহত অবস্থায় তাকে উদ্ধার করে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করেছে। এ নিয়ে আকতার আহমদ ওই প্রধান শিক্ষিকার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

 অপরদিকে মগনামা মটকাভাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আশরফা বেগম রিক্সা চালক আকতার আহমদকে পিঠিয়ে আহত করার বিষয়টি অস্বীকার করেছেন। তিনি জানান, উল্টো রিক্সা চালক আকতার আহমদের পুত্র আমার ৭ বছর বয়সী শিশু সন্তাকে পিঠিয়ে আহত করেছে। তার কাছ থেকে ওই রিক্সা চালক কোন বকেয়া ভাড়ার টাকা পাবেনা। এসব তার বিরুদ্ধে ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়।

 এ প্রসঙ্গে জানতে পেকুয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাসান মুরাদ চৌধুরীর সাথে মুঠোফোনে যোগাযোগ তিনি জানিয়েছেন, প্রধান শিক্ষিকা কর্তৃক রিক্সা চালকের উপর হামলার ঘটনাটি তিনি তদন্ত করে দেখবেন। তদন্তে ওই প্রধান শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে অবশ্যই বিধিমতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মতামত: