ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

নুরুল আমিন চৌধুরীর ধানের শীষ মার্কায় গণজোয়ার সৃষ্টি হয়েছে -উখিয়ায় নির্বাচনী জনসভায় শাহজাহান চৌধুরী

mail.google.comফারুক আহমদ, উখিয়া ॥

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী জালিয়াপালংবাসীকে হাসি ফুটাতে ও শান্তির পরিবেশ ফিরিয়ে আনতে নুরুল আমিন চৌধুরীকে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করার আহ্বান জানিয়ে বলেছেন, চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন চৌধুরীর মত শান্তিপ্রিয় মানুষ আর পাবেন না। সুখ ও শান্তি চাইলে ধানের শীষ মার্কায় ভোট দেওয়ার জন্য মা-বোনদেরকে নিয়ে কাল ৪ জুন শনিবার ভোট কেন্দ্রে নিয়ে আসতে হবে। তিনি আরও বলেন, আওয়ামীলীগের দু:শাসন, নির্যাতন, দুর্নীতি ও লুটপাট থেকে দেশকে রক্ষা করতে বিএনপির মনোনীত প্রার্থী নুরুল আমিন চৌধুরীর বিকল্প নেই। তাই দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষকে বিজয়ী করার জন্য সকলকে ঝাঁপিয়ে পড়তে হবে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে ধানের শীষ মার্কার বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির ভাষনে শাহজাহান চৌধুরী এ কথা গুলো বলেন।

জালিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মেম্বার ছলিম উল্লাহর সভাপতিত্বে নিদানিয়া এলাকায় অনুষ্ঠিত ধানের শীষ মার্কার নির্বাচনী জনসভায় বিশেষ অতিথি ছিলেন, উখিয়া বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহমুদ চৌধুরী। প্রধান বক্তা ছিলেন বিএনপির মনোনীত একক চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন চৌধুরী। বক্তব্য রাখেন, বিএনপি নেতা জহুর আহমদ চৌধুরী, রফিকুল হুদা চৌধুরী, আব্দুল করিম, জামায়ত নেতা মাওলানা আব্দুল হক, ফজলি, যুবদল নেতা নুরুল আজিজ, ছাত্রদল নেতা সিরাজী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

এদিকে বিকেল ৩টায় নিদানিয়া এলাকায় ধানের শীষ মার্কার নির্বাচনী শেষ জনসভায় মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠে। সভার পূর্বেই চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিন চৌধুরীর সমর্থক ও ভোটারদের ঢল নামে।

########

 এস.এম ছৈয়দ আলমের নৌকা মার্কায় ভোটারদের ঢল নেমেছে -ইনানীতে মাহমুদুল হক চৌধুরী

ফারুক আহমদ, উখিয়া ॥

উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মাহমুদুল হক চৌধুরী বলেছেন, পর্যটন এলাকা জালিয়াপালং ইউনিয়নের সার্বিক অগ্রগতি ও উন্নয়নের রোল মডেল করতে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এস.এম ছৈয়দ আলমকে নৌকা মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করতে হবে। প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশকে যেভাবে উন্নয়নের দিকে এগিয়ে নিচ্ছে তার ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে চেয়ারম্যান প্রার্থী এস.এম ছৈয়দ আলমের বিকল্প নেই।

গতকাল বৃহস্পতিবার বিকেলে আওয়ামীলীগ মনোনীত একক চেয়ারম্যান প্রার্থী এস.এম ছৈয়দ আলমের নৌকা মার্কার শেষ নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন। ইনানী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সাবেক চেয়ারম্যান ও প্রবীন মুরব্বী আব্দুল হক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় বিশেষ অতিথি ছিলেন, উখিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এস.এম শাহ আলম। প্রধান বক্তা ছিলেন, জালিয়াপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত একক প্রার্থী এস.এম ছৈয়দ আলম। বক্তব্য রাখেন, জালিয়াপালং ইউপির বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোছাইন চৌধুরী, জেলা আওয়ামীলীগ সদস্য আবুল মনসুর চৌধুরী, এডভোকেট খায়রুল আমিন, জালিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট রুহুল আমিন চৌধুরী রাশেল, উখিয়া জাসদের সভাপতি শফিউল আলম বাবুল, সাবেক ভাইস চেয়ারম্যান এস.এম শাহ আলমের দ্বিতীয় ছেলে এস.এম শামীমসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে ইনানীতে নৌকা মার্কার শেষ নির্বাচনী জনসভায় চেয়ারম্যান প্রার্থী এস.এম ছৈয়দ আলমের সমর্থক ও ভোটারদের উপস্থিতি জনসমুদ্রে পরিণত হয়।

#################

রতœাপালংয়ে শেষ মুহুর্তে খাইরুল আলম চৌধুরীর ঘোড়া মার্কা ব্যাপক জনপ্রিয়তা

ফারুক আহমদ, উখিয়া ॥

উখিয়ার রতœাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের মনোনীত চেয়ারম্যান প্রার্থী যোগ্য নেতৃত্বের অধিকারী জনদরদি খাইরুল আলম চৌধুরী ঘোড়া মার্কার ভোট চেয়ে গতকাল সারাদিন বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।

জনপ্রিয়নেতা খাইরুল আলম চৌধুরী গতকাল শেষ বারের মত ভালুকিয়াপালং, আমতলী, ফৈজাবাপের পাড়া, তুলাতলী, থিমছড়ি, বড়–য়া পাড়া, তেলি পাড়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও ভোটারদের সাথে মতবিনিময় করেছেন। গণসংযোগ কালে শত শত নারী ও পুরুষ ভোটারগণ রতœাপালং ইউনিয়নে যোগ্য চেয়ারম্যান নির্বাচিত করার জন্য খাইরুল আলম চৌধুরীর প্রতি জোরালো সমর্থন জানান।

রতœাপালং গ্রামের ফরোখ আহমদ চৌধুরী, পশ্চিম রতœা গ্রামের সাইফুল ইসলাম, খোন্দকার পাড়া গ্রামের আইয়ুব খোন্দকার, ভালুকিয়া গ্রামের সালাহ উদ্দিনসহ বিভিন্ন গ্রামের ভোটারগণ জানান বর্তমানে নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই খাইরুল আলম চৌধুরীর জনপ্রিয়তা শীর্ষ অবস্থানে চলে আসছে। চার’দিকে ভোটারদের মাঝে খাইরুল আলম চৌধুরীর ঘোড়া মার্কার জয়েরধ্বনী শ্লোগান মুখরিত হয়ে উঠছে।

চেয়ারম্যান প্রার্থী খাইরুল আলম চৌধুরী গণসংযোগ কালে ভোটারদের কে বলেন, আমি দীর্ঘ ২৮ বছর মানুষের সেবা করেছি। সবসময় সুখে দু:খে সবার পাশে ছিলাম। আমার কোন লোভ লালসা নেই। মানবসেবাকে ইবাদত হিসাবে গ্রহণ করেছি। শুধু মাত্র এলাকার উন্নয়ন ও গরীব দু:খি মানুষের ভাগ্যের পরিবর্তন করার জন্য আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমার বিশ্বাস মা-বোনসহ সবাই ঘোড়া মার্কায় ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করবে।

পাঠকের মতামত: