ঢাকা,শনিবার, ৪ মে ২০২৪

চ্যাম্পিয়ন মহেশখালী, রানার্স আপ চকরিয়া

বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের জেলা পর্যায়ের খেলা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক ::

জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা কক্সবাজার জেলা পর্যায়ের খেলা সম্পন্ন হয়েছে। এতে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে মহেশখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়। রানার্স আপ হয়েছে বিএমচর সরকারি প্রাথমিক বিদ্যালয় চকরিয়া। অপর দিকে বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে মহেশখালী উপজেলার কালারমারছড়ার নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এতে রানার্স আপ হয়েছে ফাসিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় চকরিয়া। ২০ সেপ্টেম্বর বিকাল ৩ টা থেকে শুরু হওয়া ফাইনাল খেলা শেষে বিকাল ৫ টায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: শাহীন ইমরান। এ সময় তিনি বলেন, শিশুদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও নিয়মিত অনুশীলন করতে হবে। শিশুরাই আগামীদিনের বাংলাদেশকে নেতৃত্ব দেবে। তাই তাদের দেহ, মন, মানসিকতা সব কিছু উন্নতমানের হতে হবে। এ জন্য ক্রীড়াবান্ধব বর্তমান সরকার প্রাথমিক পর্যায় থেকে ফুটবল খেলাকে ছড়িয়ে দিতে এবং ভালমানের খেলেয়াড় তুলতে এই আয়োজন করছে। সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তিনি।
কক্সবাজারের ৯ টি উপজেলা থেকে আগত চ্যাম্পিয়ন রানার্স আপ দলকে নিয়ে জেলা পর্যায়ের এই খেলায় পুরস্কার বিতরণী অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মাহফুজুল ইসলাম, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক বিভীষন কান্তি দাশ, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম প্রমুখ। এতে সভাপতিত্ব করেন জেলা প্রথমিক শিক্ষা অফিসার মনছুর আলী। এ সময় বিভিন্ন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার, সহকারী উপজেলা শিক্ষা অফিসার, বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ সহ গণ্যইমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: