ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

চকরিয়ার বরইতলীতে মাইক্রোবাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৩

নিজস্ব প্রতিবেদক :: চকরিয়ার বরইতলী থেকে সিএনজি টেক্সিতে চেপে পেকুয়া যাওয়ার সময় যাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন এক নারী যাত্রী। এ সময় আহত হয়েছেন শিশুসহ আরো তিন যাত্রী। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুর সাড়ে বারোটার দিকে চকরিয়ার বরইতলী থেকে পেকুয়ার মগনামা পর্যন্ত বিস্তৃত বানৌজা শেখ হাসিনা সাবমেরিন ঘাটি সড়কের বরইতলীর মোহছেনিয়া কাটা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত সিএনজি টেক্সি যাত্রী নারীর নাম ফেরদৌসি আক্তার (৪৫)। তিনি উপজেলার হারবাং ইউনিয়নের স্টেশন পাড়ার রোকন উদ্দিনের স্ত্রী। আহতরা হলেন- স্বামী রোকন উদ্দিন (৫৫), হারবাং ইউনিয়নের উত্তর নুনাছড়ি গ্রামের ছালেহ আহমদের স্ত্রী আছিয়া বেগম (৩৭), স্টেশন পাড়ার বেলাল উদ্দিনের পুত্র মো. সামি (৭)। আহতরা বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

চকরিয়া থানার নিয়ন্ত্রণাধীন হারবাং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শামীম আল মামুন বলেন, যাত্রীবাহী সিএনজি টেক্সি ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করা হয়। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে ফাঁড়িতে নেওয়া হয়েছে।

এ ব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। তবে চালক ও সহকারি পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।

 

পাঠকের মতামত: