ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

আপডেট : কক্সবাজারে বাস চাপায় প্রাণ গেলো আইনজীবী, শিক্ষকসহ তিনজনের

coxsbazar road ex...kill 3, 2.6.2016এম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার ॥

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের লিংক রোডস্থ বীচ পাবলিক স্কুলের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক আইনজীবী সহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় যাত্রীবাহ চেয়ারকোচ ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এঘটনা ঘটে। আহত হয়েছেন সিএনজি চালকসহ আরো ৩ জন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে সিএনজি অটোরিক্সা যোগে রামুর কলঘর এলাকা থেকে কক্সবাজার আসছিলেন ৫জন যাত্রি। সকাল সাড়ে ৮টার দিকে মহাসড়কের লিংক রোড এলাকায় চট্টগ্রামগামী সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহি বাসের সাথে সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মারা যান আইনজীবী হুমায়ুন আহমদ। নিহত হুমায়ুন আহমদ কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য ও কক্সবাজার জেলা স্বেচ্চাসেবক দল এর সহ-আইন বিষয়ক সম্পাদক ছিলেন। সে রামু চাকমারকুল আলী হোছেন সিকদারপাড়ায় মরহুম মাস্টার আহমদ নবী ও সাবেক ইউপি সদস্যা খতিজা বেগমের (বর্তমানে ইউপি সদস্য প্রার্থী) কনিষ্ট ছেলে।

জেলা সদর হাসপাতালে হাসপাতালে আনার পথে মারা যান কক্সবাজার হাসেমিয়া আলিয়া মাদ্রাসার ছাত্র রামু মেরোংলোয়া এলাকার মৌলভী হাবিবুর রহমানের ছেলে তৌহিদুর রহমান (২২)।

এসময় সিএনজি চালকসহ আরো ৪ জন আহত হন। আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হয়।

কক্সবাজার জেলা সদর হাসপাতাল সুত্রে জানা গেছে, গুরুতর আহত হাশেমিয়া আলীয়া মাদ্রাসার কম্পিউটার বিভাগের শিক্ষক মুফিজুর রহমানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া পথে ম্রাা যান।

নিহত শিক্ষক রহমান বৃহস্পতিবার সকালে রামু থেকে শহরের হাশেমিয়া আলীয়া মাদ্রাসায় আসছিলেন। তার বাড়ী রামু উপজেলার কাউয়ারখোপ বাজার সংলগ্ন পশ্চিম পাশের এলাকায়।

দুর্ঘটনায় আহত সদরের বাংলা বাজার এলাকার মৃত নুরুল হকের ছেলে জাহেদ হাসান (২৭) ও তার মা কুলসুম বাহার বর্তমানে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কক্সবাজার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানিয়েছেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ী দুটি আটক করা হয়েছে এবং আহত ও নিহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

পাঠকের মতামত: