ঢাকা,বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

কক্সবাজারের ঈদগাঁওতে মাদরাসা ছাত্র অপহরণ

aaaaaaসেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার ) প্রতিনিধি :::

কক্সবাজার সদরের ঈদগাঁও ইসলামপুরে মো. ইমরান নামে এক মাদরাসা ছাত্র অপরণ হয়েছে। ২৮ মে শনিবার রাত সাড়ে ৮টার দিকে নাপিতখালী বটতলী স্টেশন থেকে তাকে অপহরণ করা হয়। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত তার কোন খোঁজ মেলেনি। অপহৃত ইমরান ইসলামিয়া দাখিল মাদরাসার ৮ম শ্রেণীর ছাত্র এবং পূর্ব বামন কাটা এলাকার মোঃ ছলিমের ছেলে। এ ব্যাপারে ইমরানের মা ফরিদা বেগম বাদী হয়ে ২৯ মে রবিবার কক্সবাজার সদর মডেল থানায় নিখোঁজ ডায়েরী করেছেন।

ফরিদা বেগম বলেন, বটতলী স্টেশন মসজিদ থেকে শনিবার এশার নামাজ পড়ে বের হচ্ছিল ইমরান। এ সময় তাকে ধাক্কা দিয়ে একটি সিএনজিতে তুলে করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। রাত দেড়টার দিকে ফোন করে তাকে একটি এ্যাম্বুলেন্সে করে অজানা স্থানের দিকে নিয়ে যাওয়া হচ্ছে বলে আমাকে ফোনে জানায়। এর পর মুঠোফোনের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয় সুত্রে জানা গেছে, মোঃ ইমরান ইসলামপুর ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোছাইনের (মোটর সাইকেল) নির্বাচনী কর্মী ছিল। নির্বাচনের কাজ করার কারণে প্রতিপক্ষের লোকজন তাকে অনেকবার হুমকি ধমকি দেয়। সর্বশেষ ঘটনার দিন দুপুরেও তাকে হুমকি দেয়া হয় বলে জানা গেছে। অপহরণের ঘটনায় প্রতিপক্ষের সংশ্লিষ্টতা থাকতে পারে বলে ধারণা এলাকাবাসীর।

এ প্রসঙ্গে কক্সবাজার সদর মডেল থানার ওসি মোঃ আসলাম হোসেন জানান, এ ঘটনায় থানায় ডায়েরী করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

পাঠকের মতামত: