ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

দুবাইয়ে মারা যাওয়া

চকরিয়ার তিন প্রবাসীর জানাজায় শোকাহত মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
সংযুক্ত আরব আমিরাতে (দুবাই) সম্প্রতি সড়ক দুর্ঘটনায় ও হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যায় কক্সবাজারের চকরিয়া উপজেলার তিন প্রবাসী। তাদের লাশ দেশে আনতে সার্বিক সহায়তা দিয়েছেন চকরিয়া প্রবাসী ফোরাম ও প্রবাসী সোসাইটি।

অবশেষে তাদের লাশ দেশে তথা গ্রামের বাড়ি এসে পৌঁছেছে বৃহস্পতিবার সকালে। এদিন দুপুরে চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে একসঙ্গে তিনজনের জানাজাও সম্পন্ন করা হয়। এর পর স্ব স্ব গ্রামে পাঠানো হয় মরদেহের কফিন।

আজ বৃহস্পতিবার দুপুরে (৩০ মার্চ) চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে একসঙ্গে হওয়া তাদের জানাজায় উপস্থিত ছিলেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মুছা, তিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান যথাক্রমে ফাঁসিয়াখালীর হেলাল উদ্দিন, কাকারার শাহাব উদ্দিন ও কৈয়ারবিলের মক্কী ইকবাল হোসেন, চকরিয়া প্রবাসী ফোরাম ও প্রবাসী সোসাইটির চকরিয়ায় অবস্থানরত নেতৃবৃন্দ যথাক্রমে কেন্দ্রীয় সহ-সভাপতি ইয়াছিন আরাফাত, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম মিনার চৌধুরী, সাংবাদিকসহ সর্বস্তরের জনতা এবং পরিবারগুলোর সদস্যরা।

মারা যাওয়া তিন প্রবাসী হলেন-চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের রাজারবিল গ্রামের মৃত দেলোয়ার হোসনের পুত্র মিজবাহ উদ্দীন (৩১)। (তিনি দুবাইয়ে নিজ রুমে ঘুমন্ত অবস্থায় মৃত্যুবরণ করেন), কৈয়ারবিল ইউনিয়নের ভরাইন্নার চর এলাকার আবদুল হাকিমের পুত্র আবদুল হালিম প্রকাশ ওসমান (৪২)। (তিনিও দুবাইয়ের আজমানে স্টোক করে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান) এবং কাকারা ইউনিয়নের মাইজ কাকারা গ্রামের আবদুল করিমের পুত্র মোহাম্মদ আলমগীর (৩২)।###

পাঠকের মতামত: