ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

চকরিয়া কাকারা-কোনাখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৮ পরিবারে ইফতার ও টাকা বিতরণ

এম জিয়াবুল হক, চকরিয়া ::
কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ও কাকারা ইউনিয়নে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৮ পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদি তাঁর ব্যক্তিগত তহবিলের টাকায় গতকাল সোমবার (২৭ মার্চ) কোনাখালী ও কাকারা ইউনিয়নে গিয়ে ক্ষতিগ্রস্ত পরিবার সদস্যদের হাতে ইফতার সামগ্রী ও নগদ টাকা তুলে দেন।

এদিন সকালে উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদি চকরিয়া উপজেলার আওতাধীন কাকারা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মিনিবাজার এলাকায় আগুনে পুড়ে যাওয়া দোকান এবং বসতঘরের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান ও ইফতার সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত হোসেন, চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফুটবল কোচ নুরুল আবছার ও স্থানীয় এলাকাবাসী।

অপরদিকে একইদিন বিকালে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদি উপজেলার কোনাখালী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের পুরুইত্যাখালী এলাকায় গিয়ে সেখানে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে যাওয়া ১৫ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সদস্যদের হাতে নগদ অর্থ প্রদান ও ইফতার সামগ্রী তুলে দেন। এসময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত হোসেন, কোনাখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ইখতিয়ার উদ্দিন বকুল, পরিষদের মেম্বার মোহাম্মদ লায়েক ও ক্ষতিগ্রস্ত পরিবার সদস্যরা উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: