ঢাকা,শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

খুটাখালীতে পিকনিক বাস আর ডাম্পার গাড়ীর সংঘর্ষে নিহত-১,আহত-১০

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় পিকনিক বাস আর ডাম্পার গাড়ীর মুখোখুখি সংঘর্ষে মিজানুর রহমান(২৫) নামের একজন নিহত হয়েছেন।এসময় আরো ১০জন মত লোক আহত হয়।

বৃহস্পতিবার রাত ১টার সময় চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার খুটাখালী ইউপিস্হ মেদাকচ্ছপিয়া ঢালায় মর্মান্তিক এ সড়ক র্দূঘটনা ঘটেছে।

নিহত-মিজানুর রহমান(২৫)উপজেলার খুটাখালীর ৬নং ওয়ার্ডের পূর্বপাড়া-হরিখোলা গ্রামের ইয়াকুব আলীর ছেলে।
গুরুত্বর আহত-১০জনের মধ্যে ডাম্পার গাড়ীতে থাকা নিহত ব্যক্তির এলাকার আলতাজের ছেলে নুরুল ইসলাম বলে জানা গেছে।

র্দূঘটনার বিষয়ে প্রত্যক্ষদর্শী হিসেবে মেদাকচ্ছপিয়ার এলাকার জনপ্রতিনিধি ছলিম উল্লাহ জানান,লবণাক্ত পানিতে মহাসড়ক খুবই পিচ্ছিল।সহজে কোন গাড়ী ব্রেক করলেও হয়না।গত ২দিন ধরে ঘন-কুয়াশাতে সড়ক পিচ্ছিল হয়।এমতাবস্থায় বৃহস্পতিবার রাতে আরেকটি গাড়ী ওভারটেকিং করে যাওয়ার পথে কক্সবাজারমূখি একটি পিকনিক বাস আর চকরিয়ামূখি ডাম্পার গাড়ীর মুখোখুখি সংঘর্ষের ঘটনা ঘটে।এসময় ডাম্পার গাড়ীর একজন স্পটডেট।এসয় ডাম্পার গাড়ীর আরেকজন লোক আর বাসের ড্রাইভার গুরুত্বর আহত।এছাড়াও বাসের ৭/৮জন মত যাত্রী কমবেশি আহত হয়েছে।তখন আমরা খবর পেয়ে ঘটনাস্হলে গিয়ে সঙ্গে-সঙ্গে পুলিশকে খবর দিই।স্হানীয়রা সহ পুলিশ মিলে তাদেরকে উদ্ধার করে,বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছি।

এবিষয়ে মালুমঘাট হাইওয়ে থানার এসআই জসিম উদ্দিন বলেন,র্দূঘটনার খবর পেয়ে ঘটনাস্হলে গিয়ে একজন নিহত ও কমবেশি কয়েক আহত হয়।সকলকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি।র্দূঘটনা কবলিত গাড়ী ২টি জব্দ করি।এবিষয়ে আইনগত ব্যবস্হা নেওয়া হয়েছে।

পাঠকের মতামত: