ঢাকা,শনিবার, ১৮ মে ২০২৪

চকরিয়া প্রেসক্লাবের সভাপতিসহ পুরো পরিবারকে হত্যার হুমকির অভিযোগ!

স্টাফ রিপোর্টার, চকরিয়া :: চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরীসহ তার পুরো পরিবারকে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার (১৫ জানুয়ারি) রাতে এম জাহেদ চৌধুরী বাদী হয়ে চকরিয়া থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি নং-৭৪৮) করেছেন।

সাংবাদিক জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, চলতি বছরের ২২ জানুয়ারি রাতে বাদীর সামাজিক বনায়নের বাগানে ঢুকে লুটপাট চালায়, গাছ কেটে নিয়ে যায় এবং আগুন লাগিয়ে পুড়িয়ে দেয় আমির হোছনের নেতৃত্বে লোকজন। এসময় পরিবারের সদস্যদের মারধর করতে এগিয়ে আসেন তিনি।

পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও আগুন নেভানোর ব্যবস্থা করে। এ ঘটনায় গত ২৪ জানুয়ারি ১১ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ৩০ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়। অভিযুক্তদের মধ্যে ৮ জন ৫ ফেব্রুয়ারি চকরিয়া জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে জামিন নেন।

এরপরে মামলা উঠিয়ে নিতে প্রকাশ্যে হুমকি দিয়ে বলেন, ‘বাগানটি দখল করে কবরস্থান বানাবো। বাঁধা দিতে অথবা বাগানে আসলে বাদীসহ তাঁর আত্মীয়-স্বজনকে প্রাণে হত্যা করবো।’ এতে বাদীর পরিবার জানমাল রক্ষা নিয়ে আতঙ্কে রয়েছে।

সাধারণ ডায়েরী করার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার অপারেশন অফিসার এসআই রাজিব সরকার বলেন, ‘থানার একজন অফিসারকে সাধারণ ডায়েরী তদন্ত করার জন্য দেয়া হয়েছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এ বিষয়ে অভিযুক্ত পক্ষের কারও বক্তব্য পাওয়া যায়নি।

পাঠকের মতামত: