ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

কক্সবাজারে রেডিও এসোসিয়েশনের নেটওয়ার্কিং মিটিং অনুষ্ঠিত

সোয়েব সাঈদ ::
বাংলাদেশ কমিউনিটি রেডিওকে আরো শক্তিশালী করার লক্ষে বিভিন্ন স্টেক হোল্ডারদের সাথে নেটওয়ার্কিং মিটিং অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার, ২৭ ডিসেম্বর সকাল ১০ টায় কক্সবাজার শহরস্থ হোটেল নিসর্গ সম্মেলন কক্ষে ইউনেস্কো ও বাংলাদেশ কমিউনিটি রেডিও এসোসিয়েশন যৌথভাবে এ মিটিংয়ের আয়োজন করে। এতে বিভিন্ন এনজিও, আইএনজিও প্রতিনিধি ও বাংলাদেশেরর ১৯ টি কমিউনিটি রেডিও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।
সংগীতা ঘোষ এর সঞ্চালনায় মিটিংয়ে উদ্বোধনী বক্তব্য রাখেন- বাংলাদেশ কমিউনিটি রেডিও এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সৈয়দ তারিকুল ইসলাম। মিটিংয়ে ইউনেস্কো বাংলাদেশ প্রতিনিধি নূরে জান্নাত প্রমা ও বাংলাদেশ বেতার কক্সবাজার এর অতিরিক্ত মহাপরিচালক মোঃ আশরাফ কবির সহ বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক এনজিও প্রতিনিধিবৃন্দ বক্তৃতা করেন।
এতে উদ্বোধনী বক্তব্যে বাংলাদেশ কমিউনিটি রেডিও এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সৈয়দ তারিকুল ইসলাম রেডিও এসোসিয়েশনের বিগত বছরের কার্যক্রম সম্পর্কে অবহিত করেন এবং কমিউনিটি রেডিওকে আরও শক্তিশালী করতে উপস্থিত সকলের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন।
দিনব্যাপী এ মিটিংয়ে অংশগ্রহনকারি এনজিও, আইএনজিও প্রতিনিধি ও বাংলাদেশেরর ১৯ টি কমিউনিটি রেডিও প্রতিনিধিবৃন্দ কমিউনিটি রেডিওকে আরও শক্তিশালী ও গণমুখি করতে গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন। যার উপর ভিত্তি করে একটি অ্যাকশন প্লান তৈরী করা হয়।

পাঠকের মতামত: