ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

পেকুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে হামলা মহিলাসহ আহত ৩

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজারের পেকুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ী পরিবারের উপর হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার সদর ইউনিয়নের হরিনাফাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে।

হামলায় হরিনাাফাড়ি এলাকার মৃত শাহাব মিয়ার পুত্র ব্যবসায়ী এয়াকুব নবী তার স্ত্রী মমতাজ বেগম ও তাদের ছেলে সাইদুল ইসলাম গুরুতর আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

ব্যবসায়ী এয়াকুব নবী অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার আহম্মদ ছবির পুত্র মোহাম্মদ ফারুক, তারেক ও আলী হেসেন মিলে হঠাৎ করে গভীর রাতে তার দোকানে ঢিল মারতে থাকে। এক পর্যায়ে প্রতিবাদ করলে তারা এসে তার উপর মারধর করে। মারধরের এক পর্যায়ে তাকে বাঁচাতে তার স্ত্রী মমতাজ বেগম ও তার পুত্র সাইদুল ইসলাম এগিয়ে এলে হামলাকারীরা তাদেরকেও মারধর করে গুরুতর আহত করে। পরে তারা ৯৯৯ জরুরী সেবায় কল দিলে পুলিশ এসে তাদের উদ্ধার করে। এসময় হামলা কারীরা দোকানের জিনিসপত্র ও নগদ টাকা লুঠ করেছে বলে জানান।

হামলায় গুরুতর আহত সাইদুল ইসলাম বলেন, হামলাকারীরা পূর্ব শত্রুতার কারনে আমার বাবা ও আমাদের উপর এভাবে হামলা চালিয়েছে। তিনি বলেন, পুর্বেও তারা আমাদেরকে মারধর করেছিল আমরা থানায় মামলা করেছিলাম ওই মামলার রেস ধরেই আবার হামলা চালিয়েছে বলে তিনি অভিযোগ করেন।

স্থাণীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী জাহাঙাগীর আলম ও তার ছেলে আব্দু শুক্কুর বলেন, আমরা সকলে রাতে আর্জেন্টিনার খেলা দেখছিলাম । খেলা শেষের সময় কে যেন দোকানে বার বার ডিল মারতে থাকে এক সময় দোকানের মালিক এয়াকুব নবী প্রতিবাদ করলে এয়াকুব নবীর উপর হামলা চালানো হয় । এয়াকুব নবীকে রক্ষা করতে গিয়েছেন বলে তারাও হামলাকারীদের গালিগালাজ শুনেছেন বলে অভিযোগ করেন।

এদিকে খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পাঠকের মতামত: