ঢাকা,শনিবার, ১৮ মে ২০২৪

বাকরুদ্ধ পুরো পরিবার চার বোনের এক ভাইকে হারিয়ে

অনলাইন ডেস্ক :: একে একে চার কন্যা সন্তানের পর একটি পুত্র সন্তান পেয়ে পরিবার সদস্য, আত্মীয়-স্বজনেরা ছিলেন খুশিতে আত্মহারা। সেই সন্তানকে নিয়ে বাবা-মায়ের স্বপ্নও ছিল অনেক। কিন্তু সন্তান বড় হয়ে প্রাথমিকের গণ্ডি পেরিয়ে উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করছিল সে। দশম শ্রেণীতে পড়ুয়া অবস্থায় বাবা-মায়ের কাছে সেই সন্তান আবদার করে বসে বাইক (মোটর সাইকেল) কিনে দেওয়ার। আদরের সেই সন্তানের আবদার রাখাটাই যেনো কাল হয়েছে পরিবারটির।

বলছিলাম কক্সবাজারের চকরিয়ার ফাঁসিয়াখালীর দক্ষিণ সিকদার পাড়ার নেজাম উদ্দিন প্রকাশ নেজাম মেস্ত্রীর একমাত্র পুত্র সন্তান আরিফুল ইসলাম নিশুর কথা। গতকাল রবিবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরসভার মৌলভীরকুম এলাকায় দ্রুতগামী চাঁদের গাড়ির (জিপ) চাপায় গুরুতর আহত হয় মোটর সাইকেল আরোহী আরিফুল ইসলাম নিশু। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে প্রেরণ করা হয় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকালে মারা যায় নিশু। সে ফাঁসিয়াখালীর রশিদ আহমদ চৌধুরী উচ্চ বিদ্যালয় থেকে ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল।

এদিকে আরিফুল ইসলাম নিশু (১৬) মারা যাওয়ার খবরে পরিবারে থাকা বাবা, মা, চার বোনসহ আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীর কান্নায় ভারী হয়ে উঠেছে পরিবেশ। কে কাকে সান্তনা দেবে সেই পরিস্থিতিও নেই পরিবারটিতে।

মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি মুরশেদুল আলম ভূঁইয়া জানান- মহাসড়কের মৌলভীরকুম এলাকায় মোটর সাইকেল আরোহীকে চাপা দেওয়া দ্রুতগামী জিপটি আটকের চেষ্টা চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: