ঢাকা,মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩

পেকুয়ায় চিংড়ি ঘের থেকে উদ্ধার শিশু মাহিয়ার অর্ধগলিত লাশ

পেকুয়া প্রতিনিধি :: কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী হতে নিখোঁজ শিশু মাহিয়ার লাশ পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের ১ এলাকার একটি চিংড়ি থেকে উদ্ধার করেছে পেকুয়া থানা পুলিশ।

শনিবার (৩ ডিসেম্বর) বিকাল ৩টায় উজানটিয়া করিয়ারদ্বিয়া মাছের ঘেরে স্থানীয় জেলেরা শিশু মাহিয়ার লাশ ভাসতে দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে খবর দেয়।

পরে স্থানীয় উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল করিম পেকুয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ৫ বছর বয়সি একটি শিশু কন্যার লাশ উদ্ধার করে বলে নিশ্চিত করেন।

খাদিজাতুল খোবরা মাহিয়া (৫) মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের দক্ষিণ সাইরার ডেইল এলাকার আয়াত উল্লাহ, মাতা- রোকেয়া বেগমের ১ম কন্যা সন্তান।

জানা যায় গত বুধবার (৩০ নভেম্বর) সকালে স্কুলে যাওয়ার পর থেকে আর বাড়ী ফিরে আসেনি। স্কুল ছুটির পর অনেক খোঁজাখুঁজির পর শিশু মাহিয়ার কোন সন্ধান পাওয়া যায় নি। অজ্ঞাত একটি নাম্বার থেকে শিশুর পিতা আয়াতুল্লাহর কাছে ২৪ ঘন্টা সময় দিয়ে পাঁচ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেন। অন্যথায় তার শিশুকে হত্যার হুমকি দেন। শিশুর পিতা প্রথমে মাতারবাড়ী পুলিশ ফাঁড়িকে বিষয়টি জানান, পরে নিখোঁজ মাহিয়ার পিতা বাদি হয়ে মহেশখালী থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ ওমর হায়দার।

পাঠকের মতামত: