ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

সভাপতি শহিদুল্লাহ, সম্পাদক আবুল কাশেম

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ এগিয়ে যায় -পেকুয়া সম্মেলন হুইপ স্বপন

এম জিয়াবুল হক, চকরিয়া ::
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন মানুষ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাচ্ছে দেশ। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ এগিয়ে যায়। মানুষ না খেয়ে মরে না। কিন্তু কিছু কিছু মানুষের তা ভালো লাগে না। গতকাল মঙ্গলবার (২৬ জুলাই) বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজারের পেকুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পেকুয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো.শহিদুল্লাহ’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় অনুষ্টিত ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে উদ্ধোধনী বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড.ফরিদুল আলম চৌধুরী। এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।

অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি আরও বলেন, দেশের উন্নয়ন দেখলে অনেকের গায়ে জ্বালা ধরে। তারা চাইনা দেশের মানুষ ভালো থাকুক। তারা দেশের মানুষদের গরীব এবং খালি গায়ের ছবি তুলে বিদেশিদের কাছে দেখিযে ভিক্ষা চাই। আর এসব ভিক্ষার টাকা নিয়ে তারা দামি গাড়ি, এসি রুমে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে, মানবাধিকার নিয়ে মিথ্যা রিপোর্ট করে, গণতন্ত্র নেই বলে দেশে-বিদেশে অভিযোগ করে বলে জানান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

সম্মেলন ও কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাড. সিরাজুল মোস্তফা, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম, কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য সাইমুল সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশিক উল্লাহ রফিক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অ্যাড.রনজিত দাশ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান মাবু, বন ও পরিবেশ সম্পাদক লায়ন কমরউদ্দিন আহমদ সহ জেলা-উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মো.শহিদুল্লাহ, সাধারণ সম্পাদক হিসেবে আবুল কাশেম নির্বাচিত হন। নানা জল্পনার পর দীর্ঘ ১০ বছর পর গতকাল মঙ্গলবার ২৬ জুলাই পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্টিত হয়।

পাঠকের মতামত: