ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

বর্ধিত সভায় কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক এমপি ইলিয়াছ

চকরিয়া-পেকুয়া আসনটি জাতীয় পার্টির

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
জাতীয় পাটির (এরশাদ) কক্সবাজারের চকরিয়া উপজেলা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা, পেকুয়া উপজেলা এবং চকরিয়া পৌরসভা শাখার যৌথ আয়োজনে দলের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও কক্সবাজার-১ আসনের সাবেক সাংসদ হাজি মোহাম্মদ ইলিয়াছ। সভায় তিনি বলেন, দলের হাইকমান্ড থেকে সিগনেল পাওয়া গেছে, আগামী সংসদ নির্বাচনে কক্সবাজার ১’ চকরিয়া-পেকুয়া আসনটি হবে জাতীয়পাটির। সেই লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রাথমিক প্রস্তুতি শুরু করেছে জাতীয় পার্টি।
ভোটের আগে দেশের পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতি কোন দিকে ধাবিত হয়- তার ওপর নির্ভর করেই নির্বাচনী কৌশল প্রণয়ন করবে জাতীয় পাটি। আওয়ামীলীগের সঙ্গে জোট গঠন এবং আসন ভাগাভাগির বিষয়টিও ফয়সালা হবে তখন। তবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে এককভাবে অংশগ্রহণের আপাতত প্রস্তুত জাতীয় পার্টি। এরই অংশ হিসাবে বিভিন্ন ইস্যুতে জোরেশোরে মাঠে নেমেছেন দলটির বিভিন্ন পর্যায়ের নেতারা।
সাবেক সাংসদ হাজি ইলিয়াছ আরও বলেন, আগামী সংসদ নির্বাচন ঘিরে এখনই নিজেদের ঘর গোছানো শুরু করেছেন জাতীয় পাটি। ইতোমধ্যে দলের রোডম্যাপ তৈরি করা হয়েছে। ভাগাভাগি হলেও চকরিয়ার আসনটি জাতিয়পার্টির। যেটি বাস্তবায়নের মাধ্যমে পার্টিকে একটি শক্তিশালী সাংগঠনিক ভিত্তির ওপর দাঁড় করাতে হবে। পাশাপাশি চূড়ান্ত করে রাখা হবে ৩০০ আসনের জন্য দলের প্রার্থী। শনিবার সন্ধ্যায় জাতীয় পার্টি
চকরিয়া উপজেলা, পৌরসভা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা কমিটির যৌথ উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে হাজি ইলিয়াছ এসব কথা বলেন।
জাতীয় পার্টি চকরিয়া উপজেলা কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান নুরুল আমিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় চকরিয়ার রেড়চিলি কনভেনশন হলে বর্ধিত সভার অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পেকুয়া উপজেলা সভাপতি সাংবাদিক দিদারুল আলম, মহিলা জাতীয় পার্টি চকরিয়া পৌরসভা সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য রেহেনা খানম রাহু ও জাতীয় পার্টির কক্সবাজার জেলা সদস্য মৌলভী ছিদ্দিক আহমদ। অন্যান্যদের মধ্যে জাতীয় পার্টির কক্সবাজার জেলা সদস্য ও সাবেক এমইউপি নুরুল হোসেন, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি, গিয়াস উদ্দিন,চকরিয়া উপজেলা সহ সভাপতি অংকেচিং মাষ্টার, চকরিয়া পৌরসভা সভাপতি আবু ছাদেক, মাতামুহুরী সাংগঠনিক উপজেলার সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, পৌরসভা সাধারন সম্পাদক আব্দুল হামিদ,পেকুয়া উপজেলা সাধারন সম্পাদক সাজ্জাদুল ইসলাম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা র সি: সহ সভাপতি জুবাইরুল ইসলাম, চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি জোছনা আক্তার প্রমুখ নেতৃবৃন্দ।

পাঠকের মতামত: