ঢাকা,শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মানিকপুর পর্যটনস্পট নিভৃতে নিসর্গ পার্কে ৫০০ নারিকেল গাছ রোপণ, মাছের পোনা অবমুক্ত

এম জিয়াবুল হক, চকরিয়া :: স্বেচ্ছাসেবী এনজিও সংস্থা সিসিডিবি এর পক্ষ থেকে আজকে চকরিয়া উপজেলার মানিকপুরস্থ পর্যটন স্পট নিভৃতে নিসর্গ পার্কে এবার ৫০০ নারিকেল গাছ রোপন করা হয়েছে।

বুধবার দুপুরে পার্ক মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নারিকেল গাছ রোপণ করেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) জেপি দেওয়ান। এসময় পার্কের জলাদ্বারে মাছের পোনা অবমুক্ত করা হয়।

মানিকপুর নিভৃতে নিসর্গ পার্কে নারিকেল গাছ রোপণ ও পার্কের লেকে মাছের পোনা অবমুক্ত করণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুরাজপুর মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, বমুবিলছড়ি ইউপি চেয়ারম্যান মনজুরুল কাদের, কাকারা ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, এনজিও সংস্থা সিসিিডিবির কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের সদস্য, স্থানীয় আওয়ামী লীগ নেতৃত্ববৃন্দ ও সুধীজন প্রমুখ।

সুরাজপুর মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, মানিকপুর পর্যটন স্পট নিভৃতে নিসর্গ পার্ককে পর্যটক দশনার্থীদের কাছে আকষর্নীয় করতে চকরিয়া উপজেলা প্রশাসন সবধরণের উন্নয়ন কাজ করে যাচ্ছেন। পাশাপাশি সুরাজপুর মানিকপুর ইউনিয়ন পরিষদও পার্কের আধুনিকায়নে পাশে থেকে সহযোগিতা দিচ্ছেন।

তিনি বলেন , পর্যটন জোনকে আরো বিকশিত এবং সৌন্দর্য বৃদ্ধির জন্য পরিকল্পিত উন্নয়ন কাজের পাশাপাশি প্রতিটি স্পটে ফুলের গাছ রোপণ করা হয়েছে।

সর্বশেষ পার্কের সৌন্দর্য বর্ধণে এগিয়ে এসেছেন এনজিও সংস্থা সিসিডিবি। তারা পার্কে ৫০০ নারিকেল গাছ রোপণ এবং লেকে মাছের পোনা অবমুক্ত করার উদোগ নিযেছেন।

পাঠকের মতামত: